ট্রেন থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ১৮:৫৭ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৫:০১

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ট্রেন থেকে শরীরের কোমরে বিশেষ কায়দায় বাঁধা অবস্থায় চার কেজি গাঁজা উদ্ধার সহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে রেলওয়ে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, নাটোর জেলার লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী এয়ারপোট ভাদুর বটতলা এলাকার মনিরুল সরদারের স্ত্রী রোজিনা বেগম (৩৬) ও আজিম সরদারের স্ত্রী শরীফা বেগম (৪৬)। গত সোমবার রাত সাড়ে ১০টায় লালমনিরহাট থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অপর আরেক অভিযানে সান্তাহার টাউন ফাড়ির পুলিশ ১০ পিচ নেশার এ্যাম্পল সহ এক যুবককে গ্রেপ্তার করেছে। 

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে, লালমনিরহাট থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনের মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে পুলিশ ওই ট্রেনে অভিযান পরিচালনা করেন। ট্রেনের ‘ঙ’ নম্বর বগিতে যাত্রী বেশে মাদক ব্যবসায়ী দুই নারী তাদের নিজের শরীরের কোমরে বিশেষ কায়দায় গাঁজা বেঁধে বসে ছিলেন। তল্লাশীকালে ওই দুই নারীর শরীরে বিশেষ কায়দায় রাখা চার কেজি গাাঁজা উদ্ধার করা হয়। এ সময় তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।  এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃত দুই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রেলওয়ে থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর গতকাল মঙ্গলবার দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর দিকে সান্তাহার টাউন পুলিশ মাদক বিরোধী এক অভিযান চালিয়ে প্যান্টের পকেট থেকে ১০ পিচ নেশা জাতীয় ইনজেকশন এ্যাম্পল সহ ফিরোজ হোসেন (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ। গ্রেপ্তারকৃত ফিরোজ হোসেন  উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ডকলোনী এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে। 

সান্তাহার পুলিশ ফাঁড়িরর উপ-পরিদর্শক মেহেদী হাসান জানান, গত ১৮মার্চ সোমবার রাত ১০টায় সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী এলাকায় অভিযান চালিয়ে ফিরোজ হোসেন নামের একজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার প্যান্টের সামনের পকেট থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১০ পিস এ্যাম্পল উদ্ধার করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবতী বলেন, গ্রেপ্তারকৃত যুবক ফিরোজ হোসেনের বিরেুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বুধবার (১৯ মার্চ) দুপুরে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত