গাবতলী জিএফসির উদ্যোগে বগুড়ায় আলোচনা সভা ও সংবর্ধনা 

  আল আমিন মন্ডল, বগুড়া 

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৪ |  আপডেট  : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫

গাবতলী ফ্রেন্ডস সার্কেল (জিএফসি) উদ্যোগে বগুড়ায় একটি স্থানীয় চাইনিজ রেস্টুরেন্টে গতকাল আলোচনা সভা শেষে তিন কৃতিসন্তানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান এবং জিএফসির প্রধান উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. গাজী মোঃ তৌহিদুল আলম চৌধুরী সনি।

জিএফসির সভাপতি রেজাউল করিম মহব্বত এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথিদের বক্তব্য রাখেন জিএফসির উপদেষ্টা বগুড়া সরকারি আজিজুল হক কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ফজলে বারী নয়ন, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোর্শেদ সারোয়ার নয়ন, ঢাকা প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রকৌশলী ড. মোস্তাকুর রহমান সুমন ও জিএফসির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজাউল।

জিএফসির সহ-সাংগঠনিক সম্পাদক মুজাহিদ বুলবুল এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি হাবিবুর রশিদ সন্ধান সরকার, গাবতলীর কৃতিসন্তান জিএসপির সদস্য এবং বগুড়া জেলা ছাত্রদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এম আর হাসান পলাশ, জিএফসির যুগ্ম সাধারন সম্পাদক রাজু আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সহ-প্রচার সম্পাদক আল আমিন মন্ডল, সহ-প্রচার সম্পাদক প্রশান্ত রায়, মিডিয়া ও কমিউনিকেশন বিষয়ক সম্পাদক গোলাম সরওয়ার রাব্বি, ধর্মীয় সম্পাদক রায়হানুল হক, সাংস্কৃতিক সম্পাদক সুশান্ত ঘোষ প্রমূখ।

আলোচনা সভা শেষে গাবতলীর পদ্মপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বগুড়া জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোস্তফা কামাল স্বপন এবং বগুড়া জেলা ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি হাবিবুর রশিদ সন্ধান সরকার ও গাবতলীর কৃতিসন্তান এম আর হাসান পলাশ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। 

এছাড়াও সংগঠনের পক্ষ থেকে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করা হয়েছে।

কা/আ 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত