এমপি রিমি করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি, পুত্রবধূসহ ২ ছেলে আইসোলেশনে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ১১:৩৭ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৮:০৮

করোনায় আক্রান্ত হয়ে তাজউদ্দীন আহমদের মেয়ে সিমিন হোসেন রিমি এমপি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার দুই ছেলে ও পুত্রবধূও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশেনে আছেন। সিমিন হোসেন রিমি মঙ্গলবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।
 
রিমির স্বামী মোস্তাক হোসাইন জানান, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সরকারি নিয়ম অনুযায়ী গত ২৫ মার্চ সিমিন হোসেন রিমি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এ সময় তার শরীরে করোনা সংক্রমণের কোনো লক্ষণ ছিল না। পরদিন নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তখন থেকেই সে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিল। তার সর্দি-জ্বর রয়েছে। সোমবার রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে গেলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের কাছে নেয়া হয়। সেখানে বেশ কিছু পরীক্ষা করানো হয়। পরে চিকিৎসকের পরামর্শে মঙ্গলবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

তিনি আরো জানান, ‘রিমির করোনা পজিটিভ ফলাফল পাওয়ার পর পরিবারের সদস্যরা নমুনা দিলে দুই ছেলে রাজিব হোসাইন ও রাকিব হোসাইন সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা যায়। বর্তমানে তারা আইসোলেসনে থেকে চিকিৎসা নিচ্ছে। স্ত্রীসহ ছেলেরা এখন অনেকটাই সুস্থ আছে। তাদের শারিরীক অবস্থা উন্নতির দিকে।’

কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ জানান, অসাধারণ মানবীয় গুণাবলীর অধিকারী এই সংসদ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার খবরে তার নির্বাচনী এলাকা গাজীপুরের কাপাসিয়া উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে হতাশা ও উদ্বেগ সৃষ্টি হয়েছে। তারা কাপাসিয়ার বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করছেন। অন্যান্য ধর্মীয় উপাসনালয়েও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা জানান, ‘করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই সিমিন হোসেন রিমি এমপি জীবনের ঝুঁকি নিয়ে কাপাসিয়া উপজেলা জুড়ে আক্রান্তদের ঘরে ঘরে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিজের উদ্যোগে অ্যাম্বুলেন্স ভাড়া করে রোগীদের হাসপাতালে পাঠিয়েছেন। আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত