একাধিক মাদক মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে শ্রীনগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  নজরুল ইসলাম প্রতিনিধি শ্রীনগর(মুন্সীগঞ্জ) 

প্রকাশ: ৬ অক্টোবর ২০২৪, ১৭:০৪ |  আপডেট  : ৬ অক্টোবর ২০২৪, ১৯:৪০

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাদক ব্যবসায়ী,দখলবাজ ও একাধিক মাদক মামলার আসামী শয়ন মন্ডল,নয়ন মন্ডল, উজ্জ্বল মন্ডল, কাজল মন্ডল ও ধর্ম মন্ডলদেরকে দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও কলেজ শিক্ষার্থীরা।

রবিবার দুপুর ১২ টায় উপজেলার ব্রুজের পাড়া এলাকাবাসীর আয়োজনে শ্রীনগর সরকারী কলেজের সামনের রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল  বের হয়।  মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ করে।

মানববন্ধনে অংশগ্রহনকারী এলাকাবাসী ও শিক্ষার্থীরা বলেন, শ্রীনগর সরকারী কলেজ, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ এবং শ্রীনগর সরকারী গালর্স স্কুলের সামনে দীর্ঘদিন যাবৎ ব্রজেরপাড়া গ্রামের মৃত শ্যামল মন্ডলের ছেলে শয়ন মন্ডল,নয়ন মন্ডল, উজ্জ্বল মন্ডল কাজল মন্ডল ও কুখ্যাত মাদক সম্রাট ধর্ম মন্ডলগং মাদক ব্যবসা করে আসছে। এব্যাপারে তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রেকর্ড হওয়ার পর  পুলিশ তাদের গ্রেফতার করে কোর্টে চালান দেয় । কিন্তু  জামিনে এসে পূনরায় ব্যাপকহারে মাদক ব্যবসা শুরু করে দেয়  তারা। এদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা না নিলে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ উঠতি বয়সী যুবক যুবতীরা তাদের মাধ্যমে নেশায় আসক্ত হয়ে ধ্বংসের দিকে চলে যাবে। ইতিপূর্বে ব্রজেরপাড়ার শশী মন্ডলেরকথা  পরিবার এই কুখ্যাত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় শয়ন মন্ডল,নয়ন মন্ডল, উজ্জ্বল মন্ডল ও কাজল মন্ডলগং তাদের লোকজন নিয়ে শশী মন্ডলের বাড়ী-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে এবং প্রাণ নাশের হুমকি দেয়। এদের বিরুদ্ধে প্রশাসনিকভাবে কঠিন ব্যবস্থা নেওয়ার জন্য এলাকাবাসী ও শিক্ষার্থীরা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন,শ্রীনগর ব্রজের পাড়া গ্রামের কমল মন্ডল,শশী মন্ডল, শ্রীনগর কলেজের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম নয়ন ইলমা আক্তার, রাফিয়া খান,শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী জুই ইসলাম সানজানা আক্তার,জুম্মান শেখ,প্রকাশ মন্ডলসহ প্রায় তিন শতাধিক এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত