১২ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক পলাতক

  কামরুল ইসলাম কামু

প্রকাশ: ১৬ জুলাই ২০২৪, ১৮:০৭ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪২

ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে ১২ বছর বয়সি এক শিশু। এ ঘটনার আটদিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। অসহায় বাবা মা শিশুটিকে নিয়ে সদর আধুনিক হাসপাতালে তাদের কন্যা শিশুকে নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এখনো অবস্থান করছে। শিশুটির চোখে মুখে এখনো ভয় আর আতঙ্ক দেখা গেছে। এসময় সাংবাদিকরা তার ঘটনার কথা জানতে চাইলে তার চোখে পানি ছলছল করছিল। সেখানে গিয়ে জানা যায়, ধর্ষিত শিশুটির মা জানায় স্থানীয় একটি এনজিও স্কুলে পঞ্চম শ্রেনিতে পড়ে সে।

এছাড়া শিশুটি এলাকার মক্তবেও পড়ে। প্রতিদিনের মতো ঘটনার দিন ৯ জুলাই সকাল ৬ টার দিকে শিশুটি মক্তবে পড়ার উদ্দেশ্যে রওনা দেয়। এসময় তার পথ আকড়ে তার মুখ চেপে বিটুল (২৮) তাকে পাশের দোকানে তুলে নিয়ে যায় এসময় কেউ সেখানে উপস্থিত ছিল না। বিটুল তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার পর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে সব ঘটনা খুলে বলে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার আধুনিক সদর হাসপাতালে গিয়ে দেখা যায় বেডে জায়গা না থাকায় তােক মেঝেতে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। ঘটনার দিন তাকে বোদা হাসপাতালে ভর্তি করে তার পরিবার। বাবা দিনমজুরী করে সংসার চালান বাবা। চিকিৎসা নিয়ে তিনদিন পর বাড়িতে ফিরলে শিশুটি আবার অসুস্থ হয়ে পড়ে। তখন তাকে গত শনিবার আবার আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তার বাবা কেঁদে কেঁদে বলেন তার মেয়ের তো কষ্ট দেখে আমার আর ভালো লাগেনা। মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় খুব ব্যাথা। চিকিৎসক কয়েকটি পরীক্ষা দিয়েছেন। আমি মানুষের কাজ করি ‘আর সংসার চালাই। আমি গরীব টাকা-পয়সা নাই ‘ কি করে পরীক্ষা আর চিকিৎসা করবো। বিটুলের নামে বোদা থানায় মামলা করেছি। পুলিশ এখনো তাকে ধরতে পারেনি।

এদিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. আবুল কাশেম জানান টিভি ভর্তি হওয়া মেয়েটি সেক্সুয়াল ইনজুরি নিয়ে কয়দিন আগে এখানে ভর্তি হয়েছিল। পরে তার শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখন সে আবার পেটব্যাথা নিয়ে
ভর্তি হয়েছে। এখন তার পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

এ ব্যাপারে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক মুঠো ফোনে বলেন, ঘটনার পরেই বিটুল পালিয়েছে। তাকে গ্রেপ্তারের জোড় চেষ্টা অব্যাহত আছে। ধর্ষিত ওই মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। সে আদালতে জবানবন্দি ও দিয়েছে। আশা করি খুব শ্রীঘ্রই ধর্ষক বিটুল ধরা পড়বে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত