হীরের নেকলস, হাই হিল, সাদা পোশাকে সাজলেন রণবীর!

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ৯ মে ২০২৪, ১২:২৭ |  আপডেট  : ২০ মে ২০২৪, ০৮:৪৩

সলিটায়ার জায়ান্ট টিফানি অ্যান্ড কোং-এর মুম্বাইয়ে স্টোর লঞ্চের অনুষ্ঠানে দেখতে পাওয়া গেল রণবীর সিং-কে। বরাবরের মতোই স্টাইলিশ লুকে হাজির হন তিনি। একটি সাদা সাটিন পোশাক পরেছিলেন, সঙ্গে গলায় একটি হীরার চেইন, নেভি ব্লু সানগ্লাস এবং হাই হিল।

বরাবরই জেন্ডার স্টেরিওটাইপগুলি ভেঙেছেন তিনি। এবারেও তাঁর অন্যথা হল না। তিনি পরেছিলেন শার্ট, ট্রাউজার্স এবং একটি সাটিন বেল্ট। সমস্তটাই সাদা। ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন গয়না তাঁর বড়ই প্রিয়। 

তিনি বলেন, "ব্যক্তিগত, সংবেদনশীল মূল্য যুক্ত গহনাগুলি আমার প্রিয়, সবচেয়ে প্রিয় টুকরো। আমার কাছে যে আংটিটি রয়েছে তার মধ্যে একটি হ'ল এটি (তার বিয়ের আংটিটি প্রদর্শন করে)। এটা আমার বিয়ের আংটিটা আমার স্ত্রী (দীপিকা পাড়ুকোন) উপহার দিয়েছেন। অন্যটি প্ল্যাটিনাম এনগেজমেন্ট রিং। তারপর অবশ্যই আমার মায়ের হীরার কানের দুল আর আমার দাদির মুক্তো।

তিনি আরও বলেন, ‘পুরুষরা বহুদিন ধরেই কিন্তু গয়না দিয়ে নিজেদের সাজিয়ে রাখছে। আমি যখন কৈশোরে প্রবেশ করলাম, তখন আমি প্রচুর জাঙ্ক গয়না, প্রচুর রুপোর গয়না পরতাম। গয়না নিয়ে আমার ব্যক্তিগত পছন্দ, সময়ের সঙ্গে সঙ্গে বিকশিত হয়েছে। আসল ব্যাপার হল, নিজের ভালো বোধ করা উচিত।’

অভিনয়ের সূত্রে, রণবীরকে আগামীতে ফারহান আখতার পরিচালিত ডন ৩ ছবিতে দেখা যাবে, যাতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা কিয়ারা আদবানি।

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত