স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই প্রতিষ্ঠানের বিশেষ টি-শার্ট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ১১:০৬ |  আপডেট  : ৯ মে ২০২৪, ১৬:২১

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশের দুটি ফ্যান হাউস, মেধা ও রঙ বাংলাদেশ নিয়ে এসেছে বিশেষ টি-শার্ট। বাংলাদেশের ৫০ বছর পূর্তির ভাবনা বিভিন্ন ভাবে এ টি-শার্টগুলোর নকশায় প্রাধান্য পেয়েছে।

ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ জানিয়েছে, তাদের টি-শার্টের নকশায় প্রাধান্য পেয়েছ স্বাধীনতার ৫০ বছর বিষয়টিকে। শতভাগ কটন কাপড়ে টিয়া, মেরুন, অ্যাশ ও বিস্কুট রঙে তৈরি হয়েছে তাদের টি-শার্টগুলো। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, টি-শার্টের সঙ্গে প্রতিষ্ঠানটি গ্রাহককে বিনা মূল্যে দেবে ম্যাচিং মাস্ক। রঙ বাংলাদেশের প্রতিটি টি-শার্টের দাম ৫৯০ টাকা। রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেটে পাওয়া যাবে বিশেষ টি-শার্টগুলো। এ রঙ বাংলাদেশের ফেসবুক পেজে অর্ডার করেও কেনা যাবে টি-শার্টগুলো।

অন্যদিকে ফ্যাশন হাউস মেধা জানিয়েছে, টি-শার্ট বিক্রি থেকে পাওয়া অর্থের একটি অংশ দেওয়া হবে মুক্তিযোদ্ধা পরিবারকে। বাংলাদেশের পতাকা ও কবি শামসুর রাহমানের কবিতা প্রাধান্য পেয়েছে তাদের টি-শার্টের নকশায়। প্রতিটি টি-শার্টের মূল্য ২৫০ টাকা। 

ডিজিটাল প্ল্যাটফর্মে টি শার্ট বিক্রি করা হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। @IamEmdadHoque এবং @emdadmedha- এই দুটি ফেসবুক পেজে অর্ডার করলে পাওয়া যাবে মেধার টি-শার্ট। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত