সেই ক্যাটরিনাই সালমানকে প্রশ্ন, বিয়ে করছেন কবে?

  বিনোদন ডেস্ক:

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১৫:৩৫ |  আপডেট  : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০০:৫২

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে যেসব নায়িকাদের নাম জড়িয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছে একসময়, তাদের মধ্যে ক্যাটরিনা কাইফ অন্যতম। যদিও দুই তারকা তাদের সম্পর্কে কথা কখনো স্বীকার করেননি। তবু এখনো সবাই ক্যাটরিনাকে সালমানের সাবেক প্রেমিকা হিসেবে চেনেন। সেই ক্যাটরিনাই কিনা একবার সালমানকে প্রশ্ন করেছিলেন, বিয়ে করছেন কবে?

সোমবার ৫৭ বছরে পা দিয়েছেন বলিউডের ভাইজান তথা সালমান খান। রবিবার রাত থেকেই তার পানভেলের ফার্মহাউজে শুরু হয়ে যায় সেলিব্রেশন। প্রতিবারের মতো এ বছরও পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে জন্মদিন কাটিয়েছেন অভিনেতা। আর জন্মদিনের দিন সকালেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার এবং ক্যাটরিনার একটি পুরনো ভিডিও।

সে দুই বছর আগের কথা। নিজের ছবির প্রচারে সালমান খান সঞ্চালিত রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ১৩তম সিজনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে সালমনাকে ‘Lie Ditactor’-এ বসান নায়িকা। সেখানে মিথ্যা কথা বললেই জ্বলে ওঠে লাল আলো। এরপর একের পর এক প্রশ্ন করতে থাকেন ক্যাটরিনা। নায়িকার প্রশ্নবাণে অস্থির সালমান।

ক্যাটরিনা কিছুটা ইতস্তত হয়েই সালমানকে জিজ্ঞেস করেন, কবে বিয়ে করছেন? এই প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ থাকেন সালমান এবং হাসতে শুরু করেন। এরপর দর্শকরাও জানতে চাইলে সালমান বলেন, ‘আমি জানি না। আমি আর বিয়ে করব না। কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে।’ সালমানের এই কথাতে লাল আলো জ্বলে ওঠে। হাসির রোল ওঠে দর্শকের। হেসে ফেলেন সালমান নিজেও।

এই ঘটনার পরকেটে গেছে দুই বছর। ইতোমধ্যে বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে তার সঙ্গে সালমানের সম্পর্ক এখনও মিষ্টি মধুর। তাইতো জন্মদিনে সালমানকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। তিনি লেখেন, ‘এবছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে, তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত