সিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়নের প্রতিটি মসজিদে ও মন্দিরে দোয়া চেয়ে মিস্টি ও নগদ টাকা বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০২১, ২০:৫১ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৫:২৯

লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ মুন্সীগঞ্জ সিরাজদিখানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মধ্যপাড়া ইউনিয়নের প্রতিটি মসজিদে ও মন্দিরে দোয়া চেয়ে মিস্টি ও নগদ টাকা বিতরণ করেছে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেযারম্যান হাজী আব্দুল করিম শেখ। এ সময়ে মুসল্লি , পূজারী ও আওয়ামীলীগ কর্মীদের সঙ্গে কোলাকুলিও করেছেন তিনি। 

জানা গেছে, গত শুক্রবার ও  আজ শনিবার রাতে সিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড এলাকার ৩৩টি মসজিদ ও ৪ মন্দিরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রতিটি  মসজিদ মন্দিরে ১০-১৫ কেজি মিস্টি ও নগদ ৫শ টাকা দেন। মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী নেকবর হায়দার বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মসজিদ মন্দিরে মিস্টি ও নগদ টাকা দিয়ে ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানার আগ্রহ বাড়িয়ে দিয়েছেন। 

চেয়ারম্যান হাজী আব্দুল করিম এ ব্যাপারে বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জন্য তাঁর জীবন বিসর্জন দিয়েছেন। নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের জন্য আন্দোলন সংগ্রাম করে অসাম্প্রদায়ী জাতি গঠনে যারা বিশ্বনন্দিত নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাদের অন্যতম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত