সিরাজদিখানে সড়কে গাছ ফেলে ডাকাতি  

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৪ মে ২০২৪, ১৮:০৬ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৭:৩৯

সিরাজদিখান কুচিয়ামোড়া-সৈয়দপুর  সড়কে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে কুচিয়ামোড়া - সৈয়দপুর সড়কের কান্দা নামক স্থানে  এ ঘটনা ঘটে। এ সময় ১০/১২ জনের মুখোশপড়া ডাকাতদল রাস্তায় গাছ ফেলে একটি প্রাইভেট কার(হাইস গাড়ী)   গতিরোধ করে গাড়িটি ভাঙচুর করে । গাড়ীতে থাকা ৯ জন যাত্রীকে চাপাতি,রামদা ও  দেশী অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ প্রায় দেড় লক্ষাধিক টাকা ও ১৩ মোবাইল সেট ও হাতিয়ে নেয় ।  

ডাকাতের কবলে পরা মো.ইমরান মাহমুদ (৪০) নামে এক যাত্রী জানান,পারিবারিক একটি অনুষ্ঠান শেষে চালকসহ আমরা ১০ জন একটি হাইস গাড়ী যোগে  বাড়ী ফিরছিলাম । ফেরোর পথে কান্দা নামক স্থানে এলে ১০/১২ জনের মুখোশ পরা ডাকাতা দল গাছ ফেলে আমাদের গাড়ী গতিরোধ করে  । গাড়ির গ্লাস ভাঙচুর করে চাপাতি রামদাসহ দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের জিম্মি করে ফেলে । এ সময় আমাদের কাছ থেকে নগদ দেড় ক্ষাধিক টাকা ও ১৩ টি মোবাইল সেট নিয়ে যায় ।

রাজানগর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান জানান,ডাকাতির বিষয়টি আমি শুনেছি । ওই রাস্তায় প্রতিবছরই ডাকাতি হয় । মাঝখানে এক বছর হয়নি ।  গতকাল যারা ডাকাতির কবলে পড়েছে তারা সবাই আমার পরিচিত । প্রশাসনের সাথে কথা বলে ডাকাতিরোধের চেষ্টা করবো । 

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.নাসির উদ্দিন শেখ জানান,ডাকাতির বিষয়টি সকালে জানতে পেরে অফিসার পাঠিয়ে ছিলাম । অভিযোগ হয়েছে । তদন্ত সাপেক্ষে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে । 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত