সিরাজদিখানে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গৃহবধূ উধাও

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ০৮:৫২ |  আপডেট  : ২৭ জুন ২০২৪, ০৪:৫০

মুন্সীগঞ্জ সিরাজদিখানে স্বামীর কাছ থেকে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও হয়েছে এক গৃহবধূ।গত ২০ এপ্রিল শনিবার বিকেলে উপজেলার সিরাজদিখান বাসাইল ইউনিয়নের পশ্চিম  ব্রজেরহাটীগ্রামের বাড়ি শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িযাওয়ার পর উধাও হনমুক্তা আক্তার (৩৫) নামের ওই গৃহবধূ। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, প্রায় দশ বছর আগে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটী গ্রামের মৃত জমসের মিয়ার ছেলে মোঃ মোজ্জাম্মেল হোসেনের সঙ্গে  লৌহজং উপজেলার নওপাড়া গ্রামের মৃত আলাউদ্দিন শেখের মেয়ে  মুক্তা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীর পরকীয়া নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ। তাদের একটি ছেলে সন্তান আছে।
মোঃ মোজ্জাম্মেল হোসেন সিরাজদিখান বাজারে গৌতম হোটেল এন্ড রেস্ট্যুরেন্টে কাজ করতেন। সেই সুবাদে মুক্তাদুই মাস আগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। সম্প্রতি মোজ্জাম্মেল হোসেনের স্ত্রীর সঙ্গে দেখা করতে কর্মস্থল থেকে শ্বশুরবাড়িতে যান। সেখানে তার স্ত্রী মুক্তাকে না পেয়ে মোঃ মোজ্জাম্মেল তার শ্বশুরবাড়ির লোকজন ও শ্বাশুড়ীকে তার স্ত্রী মুক্তা কোথায় জানতে চাইলে  তারা বলে আমাদের মেয়ে তোমাদের বাড়িতে আর যাবে না, তার সাথে তোমার আর দেখা হবে না,তুমি আর এ বাড়ি আসবে না।  এদিকে বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা ২ ভড়ি স্বর্ন একটি মোবাইল ফোন নিয়ে উধাও হন মুক্তা আক্তার। তার সঙ্গে থাকা মোবাইল ফোন নম্বরও বন্ধ রয়েছে।

সিরাজদিখান থানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম সুমন জানান, এ ঘটনায় আজ মঙ্গলবার লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর স্বামী। গৃহবধূ মুক্তা আক্তারকে উদ্ধারের চেষ্টা চলছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত