সিরাজদিখানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠিত

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ১৫:৪৫ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৪:২৬

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ২৬২ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানিয়েছে সিরাজদিখান উপজেলা প্রশাসন। শুক্রবার বেলা ১১টায় সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধাদের আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা জানানো হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধাদের অবদানের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রের পক্ষ থেকে সম্মান প্রদর্শন করা হচ্ছে। রাষ্ট্রের পাশাপাশি সিরাজদিখান উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও এ উপজেলার মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদর্শনের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সিরাজদি;খান উপজেরা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার মুক্তিযুদ্ধের স্মৃতিচারণা করে বলেন, এই অ লের মুক্তিযুদ্ধের ইতিহাস সমুন্নত রাখতে যুদ্ধক্ষেত্রসমূহ চিহ্নিতকরণ এবং শহীদ মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা দরকার। 

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণা করেন যুদ্ধকালীন কমান্ডার আলী আহম্মদ বাচ্চু, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত