সিরাজদিখানে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের শান্তি সমাবেশ

  লতা মন্ডল

প্রকাশ: ২ নভেম্বর ২০২৩, ১৪:২৪ |  আপডেট  : ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সিরাজদিখান আওয়ামী যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (০২ নভেম্বর) বেলা ১১ টায় সিরাজদিখান যুবলীগ আহব্বায়ক মাইনুল হাসান নাহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহব্বায়ক মোঃ মাসুদ লস্করের সঞ্চালনায় সিরাজদিখান আওয়ামী যুবলীগের উদ্যোগে ঢাকা-মাওয়া নিমতলা এলাকায় এই সমাবেশ আয়োজন করা হয়।

শান্তি সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ঠিক সেই মুহূর্তে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য বিএনপি-জামায়াত দেশ ও জনগণের বিরুদ্ধে পদে পদে নানামুখী ষড়যন্ত্র করে চলছে। এই বিএনপি-জামায়াত উন্নয়নে বিশ্বাস করে না, তারা পাকিস্তনি ভাবধারায় বিশ্বাসী। শান্তি সমাবেশে সিরাজদিখান যুবলীগ আহব্বায়ক মাইনুল হাসান নাহিদ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে ঠিক সেই মুহূর্তে বিএনপি- জামায়াত অবরোধ গণ-আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য আর জনগণের জানমালের ক্ষতি করছে।

যুগ্ম আহব্বায়ক মোঃ মাসুদ লস্কর বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান রিয়াদ, সিরাজদিখান যুবলীগ আহব্বায়ক কমিটির সদস্য জাহিদ শিকদার, সিরাজদিখান যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রাকিবুল ইসলাম রাকিব,রশুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান  এড.আবু সাঈদ,জয়ন্ত ঘোষ,সুখন চৌধুরী, সম্রাট খান, আসাদুজ্জামান বিপ্লব,হারুণ অর  রশিদ সুমন,পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত