সিরাজদিখানে পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি, থানায় লিখিত অভিযোগ

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ১৭:৩৫ |  আপডেট  : ৪ অক্টোবর ২০২৪, ১৩:২২

পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকির শিকার হয়েছেন একজন কৃষক।  সিরাজদিখানের মধ্যপাড়া পূর্ব কাকালদী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে সেকান্দার এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পুলিশ বিষয়টি নিষ্পত্তির জন্য বিবাদী পক্ষকে থানায় ডেকে পাঠালেও তারা কোনো সাড়া দেয়নি।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিগত ০৯বছর পূর্বে পিংকি বেগম(৩৫),হাসিনা বেগম(৫০) । মধ্যপাড়া পূর্ব কাকালদী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে সেকান্দরের কাছ থেকে ব্যাবসার জন্য ২ লাখ ৫০হাজার টাকা হাওলাদ নেন।  টাকা ফেরৎ নাদিলে বিনিময়ে সমমূল্যের দুইটি ঘড় নিবেন বলে জানান এবং তা পরে দ্রুত টাকা ফেরত দিয়ে দিবেন বলে   প্র্রতিশ্রুতি দেন। 

শনিবার(০৬.০৭.২০২৪ ইং) টাকা চাইতে গেলে অভিযোগের আসামীরা হ্মিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে, এসময গালিগালাজ করিতে বাঁধা দিলে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তারিয়ে দেয় । 

ভুক্তভোগী সেকান্দার বলেন, আমি আমার পাওনা টাকা চাইলে সে একপর্যায়ে উত্তেজিত হয়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে, নানা ধরনের হুমকি দিয়ে পাওনা টাকা ফেরৎ দেবেনা বলে। আর পাওনা টাকা ফেরত চেয়ে পুনরায় যোগাযোগ করার চেষ্টা করলে আমাকে খুন জখম করার হুমকি দেয়। বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। তাই আমি চিন্তিত হয়ে নিজের নিরাপত্তা জন্য থানায় আইনের  আশ্রয় গ্রহণ করেছি।

সিরাজদিখান থানা ওসি মোঃ মুজাহিদুল ইসলাম  জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত