সিরাজগঞ্জে প্রায় ১৫০ কেজি গাঁজাসহ আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৬ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ১৪:৪২

সিরাজগঞ্জের বগুড়া-নগরবাড়ী মহাসড়কের হাটিকুমরুল এলাকা থেকে ট্রাকে করে ৪ মণ গাঁজা পাচারকালে চার মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোররাতে উল্লপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।   

আটককৃতরা হলেন- লালমনিরহাটের বাড়াইপাড়া কালিবাড়ি গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের মো. আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদরের ঘোড়াচরা গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দের কর্ণসুতী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেলে আব্দুল লতিফ শেখ (৫১)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে তথ্য-প্রযুক্তির মাধ্যমে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। 

তিনি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক আতিকুল ইসলামের বিরুদ্ধে ৭টি মাদক মামলাসহ সর্বমোট ৮টি এবং মো. আব্দুল লতিফ শেখের বিরুদ্ধে দুটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। 

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত