সিরজদিখানে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির ঈদ উপহার পেলেন ৫ হাজার পরিবার

  লতা মন্ডল

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১৩:৩৪ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৪

যমুনা গ্রুপের চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির কো চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষ থেকে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫ হাজার অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া বকুলতলা থেকে মধ্যপাড়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ শুরু করেন অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে মাসুদ করিম পাপ্পু। মাসুদ করিম পাপ্পু বলেন, প্রতিবছরের মতো এবারও এই এলাকার কৃতি সন্তান,আমার বড় বোন সাবেক মন্ত্রী যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি আপনাদের জন্য ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ী পাঠিয়েছেন। তিনি সবসময় এই এলাকার কথা ভাবেন। আপনাদের সুখে দুঃখে পাশে ছিলেন, এখনো আছেন। কিছু পাওয়ার জন্য তিনি ঈদ উপহার দিতে আসেননি, তিনি আপনাদের ভালোবাসেন তাই তিনি ঈদ উপহার পাঠিয়েছেন। আপনারা সবাই এ্যাডভোকেট সালমা ইসলাম এবং আমাদের জন্য দোয়া করবেন যেন সারাজীবন এভাবে আপনাদের
পাশে থাকতে পারি।

সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ৯টি ওয়ার্ডে,মালখানগর,রশুনিয়া,ইছাপুরা,লতব্দী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও নাটেশ্বর,কাজীরবাগ গ্রামের অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহারের শাড়ি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন –মাসুদ করিম পাপ্পু,ইউপি সদস্য রুবিয়া আক্তার,হাসনা হেনা,লুৎফা বেগম,মোঃ দীন ইসলাম,আবুল হোসেন,মোঃ আসাদুজ্জামান,মোঃ শামীম শেখ,মোঃ মাহমুদ, ওমর ফারুখ তালুকদার,মোঃ আবু বক্কর খাঁন, মোঃ শাহবুদ্দিন খান.জাকির হোসেন বেপারী,জয়ন্ত ঘোষ,কামাল হোসেন লাল,আবু সাঈদ, কামরুজ্জামান মিস্টি, মোঃ আওলাদ.মোঃ হযরত ও ইছাপুরা ইউপি চেয়ারম্যান সুমন মিয়া প্রমুখ।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত