শ্রীনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত এক, আহত ৫

  নজরুল ইসলাম প্রতিনিধি , শ্রীনগর ( মুন্সিগঞ্জ)

প্রকাশ: ২২ জুন ২০২৪, ২০:৫২ |  আপডেট  : ২৮ জুন ২০২৪, ০৫:৪৮

  মুন্সীগঞ্জের  শ্রীনগরে জমি সংক্রান্ত  বিরোধের জেরে সুমন শেখ (৩৫) নামক এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় ওই যুবককে উদ্ধার করতে এসে তার পরিবারের ৫ জন গুরুতর আহত হয়েছে। 

গত শুক্রবার সকালে উপজেলার  পূর্ব আটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন শেখ পূর্ব আটপাড়া গ্রামের রমিজ শেখের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্ব আট পাড়া গ্রামের রমিজ  শেখের সাথে প্রতিবেশী আলাউদ্দিন শেখের সাথে জমির সীমানা নিয়ে বিরোধ  চলে আসছিল। শুক্রবার সকাল ১০টার দিকে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন  দুই পক্ষকে ডেকে জমি মাপার তারিখ দেয়। এ সময়  রমিজ শেখের ছেলে নিহত সুমন শেখ জমি মাপার তারিখ পরে জানাবে বলে শালিশ বৈঠক থেকে উঠে আসার সময় প্রতিপক্ষ আলাউদ্দিন ও তার ছেলে আরশাদ, লিটন, রাসেলসহ তাদের পক্ষের ৮/১০ জন মিলে লাঠি ও ইট দিয়ে পিটিয়ে  সুমনকে গুরুতর আহত করে। সুমনকে বাঁচাতে তার পিতা রমিজ শেখ (৬০) মাতা রওশন আরা বেগম (৫৫), ভাই রাজন (২৮) সুজন (২০) এগিয়ে আসলে হামলাকারিরা তাদেরকেও পিটিয়ে আহত করে। এ সময় স্থানীয় জনগণ আহতদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আই সি ইউতে সিট না থাকায় ঢাকা ডেল্টা হাসপাতালে তাকে ভর্তি করা হয়। রাত ৯ টার দিকে সুমনের অবস্থার অবনতি ঘটলে ডেল্টা হাসপাতাল থেকে নিউরোসাইন্স হাসপাতালে রেফার করে। রাত ১০ টার দিকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান ওই রাতেই রাব্বি, সাইফুল ও স্বপন শেখ  নামক ৩জন আসামিকে গ্রেফতার করেছি, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত