শেষ সময়ের গোলে ভারতের কাছে হার বাংলাদেশের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ |  আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৪০

ম্যাচজুড়ে রক্ষণাত্মক খেলে ভারতকে প্রায় আটকে রেখেছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত আর তা হয়নি।নির্ধারিত সময় শেষে যোগ করা মিনিটে গোল পেয়ে যায় ভারত। ফলে হেরে সাফ চ্যাম্পিয়নশিপ শুরু করতে হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলকে।

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের ‘এ’ গ্রুপের ম্যাচে  ভুটানের চ্যাংলিমিথাং স্টেডিয়ামে বাংলাদেশকে ১-০ ব্যবধানে হারায় ভারত। দলটির হয়ে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে একমাত্র গোলটি করেন সুমিত শর্মা।  

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্ম খেলতে থাকে ভারত। তবে নিজেদের রক্ষণদেয়াল ঠিকঠাক কাজই করে যাচ্ছিল বাংলাদেশের। গোলরক্ষক নাহিদুল ইসলাম একের পর এক ফিরিয়ে দিচ্ছিলেন ভারতীয়দের শট। প্রধমার্ধে বেশ কয়েকটি সেভের পর গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতির পর বাংলাদেশ দারুণ এক সুযোগ পায় ৫০তম মিনিটে। কিন্তু সতীর্থের পাস ধরে বাঁ দিক দিয়ে আক্রমণে গিয়ে বক্স থেকে নেওয়া মানিকের শট ক্রসবারের উপর দিয়ে চলে যায়। ৭৪তম মিনিটে সুযোগ পায় ভারত। কিন্তু রেনিন সিংয়ের শট নাহিদুল ঠেকিয়ে দেন।  

যোগ করা সময়ে গিয়ে গোলের দেখা পায় ভারত। সতীর্থের ফ্রিকিক থেকে আসা বল হেডে জালে পাঠান সুমিত শর্মা। এই এক গোলেই জয় নিয়ে সাফ শুরু করে তারা।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত