শীঘ্রই দেশে ফিরে বিশ্বকাপের জন্য প্রস্তুত হবো, ইনশাআল্লাহ : শান্ত

  গ্রামনগর বার্তা অনলাইন ডেস্ক

প্রকাশ: ৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৬ |  আপডেট  : ১৬ জুন ২০২৪, ০৮:১৬

চোটে পড়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন নাজমুল হোসেন শান্ত। তবে এই চোট খুব একটা গুরুত্বর নয়। কয়েক দিন বিশ্রামে থাকলেই আবারও মাঠে ফিরতে পারবেন বলে ধারণা করা হচ্ছে। তাই ভারত বিশ্বকাপে এই টপ অর্ডার ব্যাটারকে পাওয়া নিয়ে কোনো শঙ্কা নেই।

আগামী ৫ অক্টোবর থেকে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপ। এই মেগা ইভেন্টের শুরু হতে এখনো বাকি ঠিক এক মাস। অন্য দিকে শান্ত সপ্তাহ খানেকের মধ্যেই আবারও অনুশীলনে ফিরবেন বলে ধারণা করা হচ্ছে। সবঠিক থাকলে দেশে ফিরে একাই অনুশীলন চালিয়ে যাবেন তিনি, 'শীঘ্রই দেশে ফিরে বিশ্বকাপের জন্য প্রস্তুত হবো, ইনশাআল্লাহ। সবাইকে সমর্থনের জন্য ধন্যবাদ।'

এর আগে এশিয়া কাপে লঙ্কানদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচেও দলের বাকিদের ব্যর্থতার ভিড়ে একাই লড়েছিলেন শান্ত। করেছিলেন ৮৯ রান। আর সবশেষ আফগানদের বিপক্ষে করেছেন ১০৫ বলে ১০৪ রান। এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ রানসংগ্রাহকও তিনি। টুর্নামেন্টের বাকি অংশে তার অনুপস্থিতি নিশ্চিতভাবেই ভুগাবে দলকে।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন নাজমুল হোসেন শান্ত। তবে সেই ম্যাচে হালকা চোট নিয়েই ব্যাটিং করেছিলেন। পরের দিন এমআরআই করানো হয়। তাতে ফলাফল খুব একটা খারাপ না আসলেও, এই ব্যাটারকে নিয়ে ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত