শান্তি সমাবেশ নয়, এখন থেকে প্রতিরোধ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০২৩, ১৩:২৭ |  আপডেট  : ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, সরকার পতনের এক দফার নামে প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে বিএনপি। বিএনপির রাজনীতিকে কবরস্থানে পাঠানোর হুঁশিয়ারি দিয়ে, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে তিনি আরও বলেন, আর শান্তি সমাবেশ নয়, এখন থেকে প্রতিরোধ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। 

রবিবার (২১ মে) বিএনপির বিরুদ্ধে দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগ তুলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে এতে ওবায়দুল কাদের অভিযোগ করেন, দেশের উন্নয়ন ও গণতন্ত্রের বিরুদ্ধে প্রকাশ্য অবস্থান নিতে শুরু করছে বিএনপি। দলটির নেতারা ঘন ঘন লন্ডন সফর করে দেশ ও প্রধানমন্ত্রীকে ঘিরে নানা ষড়যন্ত্রের জাল বুনছে। বিএনপির এসব চক্রান্ত নস্যাতের হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের। 

তিনি জানান, তত্ত্বাবধায়ক সরকার একটি মৃত ব্যবস্থা। বিএনপি যতোই আন্দোলন করুক, এটি আর কখনোই ফিরে আসবে না।  আগামী নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে ইউনিয়ন থেকে কেন্দ্র পর্যন্ত শক্ত অবস্থানে থাকবে আওয়ামী লীগ। 

সমাবেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি আগামী নির্বাচনে অংশ নিলো কিনা, সেটি দেশের জন্য বড় কোনো ইস্যু নয়। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত