লৌহজংয়ের খলিলুর রহমান আইডিয়াল স্কুল অষ্টম শ্রেনী পর্যন্ত পাঠ দানের অনুমোদন 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২৩, ২৩:০৭ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৩:১১

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়ায় অবস্থিত খলিলুর রহমান আইডিয়াল স্কুল নিম্ন মাধ্যমিক পর্যায়ে পাঠ দানে (৬ষ্ঠ থেকে অষ্টম শ্রেনী) অনুমোদন পেয়েছে। 

৩০ নভেম্বর ২০২৩ তারিখের মঞ্জুরী কমিটির সভার সুপারিশের ভিত্তিতে ৫ ডিসেম্বর ২০২৩ তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ২২৯ তম সভায় এই অনুমোদন দে‘য়া হয়। প্রাথমিক ভাবে তিন বছরের জন্য এই অনুমোদন প্রদান করা হয়।

জিল্লুর রহমান মৃধা রিপন - চেয়ারম্যান, খলিলুর রহমান আইডিয়াল স্কুল 

খলিলুল রহমান আইডিয়াল স্কুলের চেয়ারম্যান জিল্লুর রহমান রিপন মৃধা জানান, শিক্ষা প্রতিষ্ঠানটি ২০১৪ সালে স্থাপিত হয়েছে। প্রতিষ্ঠা লগ্ন থেকে একটি শিশুর পরিপূর্ণ মেধা বিকাশের নিমিত্তে, তাদেরকে ভালবাসা ও সুশাসনের মধ্য দিয়ে আলোকিত মানুষ হিসাবে তৈরী করার লক্ষ্যে আমরা বিদ্যালয়টিকে উত্তরোত্তর উন্নতির জন্য কাজ করে যাচ্ছি। বিদ্যালয়টি সবেমাত্র নিম্ন মাধ্যমিক পর্যায়ে পাঠ দানে   মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে অনুমোদন পেয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটি আমাদের ডিজিটাল পদ্ধতিতে সকল কার্যক্রম পরিচালনা করার পরিকল্পনা রয়েছে। শিক্ষানুরাগী, অভিভাবকসহ সকলের সার্বিক সহযোগিতা নিয়ে আমরা খলিলুর রহমান আইডিয়াল স্কুলটিকে অত্যাধুনিক মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তরে দৃঢ় প্রতিজ্ঞ। 

এইচ এম নাসির উদ্দিন - ব্যবস্থাপনা পরিচালক, খলিলুর রহমান আইডিয়াল স্কুল 

খলিলুর রহমান আইডিয়াল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম নাসির উদ্দিন বলেন, একটি দেশ ও জাতি উন্নত ও সমৃদ্ধ হয় শিক্ষিত, চরিত্রবান, মানবতাবোধ সম্পন্ন নাগরিকের দ্বারা। সেই নাগরিক তৈরীর সর্বাত্মক প্রচেষ্টায় অনবরত কাজ করছে খলিলুর রহমান আইডিয়াল স্কুল। একজন শিল্পী তার শিল্পকে যেভাবে তিলে তিলে যত্ন সহকারে গড়ে তোলে, ঠিক তেমনি ভাবে আমরা গড়ে তুলি আমাদের শিক্ষার্থীদের। আমাদের অঙ্গীকার হলো সুশিক্ষা প্রদানের মাধ্যমে দেশ ও জাতিকে সুন্দর নাগরিক উপহার দেয়া।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত