রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা 

  বাগেরহাট প্রতিনিধিঃ

প্রকাশ: ২২ মে ২০২৪, ১৫:০৬ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৪:৫৩

বাগেরহাটের রামপালে আট ঘন্টার ব্যবধানে এক যুবক ও এক যুবতীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার [২০ মে) রাত আনুমানিক ২ টার দিকে উপজেলার বাঁশতলী ইউনিয়নের তালবুনিয়া [মিত্রাবাদ) এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম’র মেয়ে রওশনারা আক্তার সুমাইয়া[১৮) তার নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। 

এ ঘটনার আট ঘন্টার ব্যবধানে সকাল ১০ টার  দিকে পেড়িখালী ইউনিয়নের কুমারখালী এলাকার মুজিবর রহমান শেখ’র ছেলে আলী আজম[২৭) নিজ বসত ঘরের আড়ার সাথে লায়লনের রশি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। 

আত্মহত্যার পূর্বে সুমাইয়া তার মায়ের কাছে একটি চিরকুট লিখে। চিরকুটের খেলা দেখে ধারণা করা হচ্ছে হৃদয় নামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে কোন জটিলতার কারণে সে আত্মহত্যা করতে পারে। আত্মহত্যাকারী আজম শেখ এর পূর্বেও দুইবার তুতে পান করে আত্মহত্যা করার চেষ্টা করেছিল। 

রামপাল থানার ওসি [তদন্ত) বিধান পাল আত্মহত্যার ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান যে, সুমায়াইয়াকে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আজমের লাশ উভয় পরিবারের সম্মতিতে লাশ দাফন করার জন্য অনুমতি দেওয়া হয়েছে। তিনি আরো বলেন যে, আজমের মধ্যে আত্মহত্যার একটি প্রবণতা দীর্ঘদিন ধরে কাজ করতো। সে প্রবণতা থেকে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত