যুক্তরাষ্ট্রের কলোরাডোয় মার্কেটে বন্দুকধারীর হামলায় নিহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২১, ০৯:৪১ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ১০:৫৫

যুক্তরাষ্ট্রের একটি সুপারমার্কেটে হামলা চালিয়েছে এক বন্দুকধারী। স্থানীয় সময় ২২ মার্চ সোমবার বিকালে কলোরাডো অঙ্গরাজ্যের বৌলডার শহরের ওই মার্কেটটিতে এ হামলা চালানো হয়। এতে এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ১০ জন নিহত হয়েছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

ঘটনাস্থল থেকে সন্দেহভাজন হামলাকারীকে গ্রেফতারে সমর্থ হয়েছে পুলিশ। এছাড়া ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, এআর-১৫ স্টাইলের রাইফেল ব্যবহার করে কিং সোপার্স সুপারমার্কেট নামের ওই মার্কেটটিতে হামলা চালানো হয়েছে।

একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আকস্মিকভাবে মার্কেটে ঢুকেই রাইফেল দিয়ে এলোপাতাড়ি গুলি করতে শুরু করে সন্দেহভাজন হামলাকারী।

গ্রেফতারের সময় খালি গায়ে থাকা সন্দেহভাজন হামলাকারীর হাতে-পায়ে রক্তের দাগ ছিল। বৌলডার শহরের পুলিশ কমান্ডার কেরি ইয়ামাগুচি এক সংবাদ সম্মেলনে বলেন, সন্দেহভাজনকে চিকিত্সা দেওয়া হচ্ছে। এ ঘটনায় জনসাধারণের জন্য আরও কোনও ভয় বা হুমকির কারণ নেই।

বৌলডার কাউন্টির ডিস্ট্রিক্ট অ্যাটর্নি মাইকেল ডঘের্টি বলেন, এটি একটি বেদনাদায়ক ঘটনা। পরিস্থিতি সামাল দিতে আমরা স্থানীয়, রাজ্য ও কেন্দ্রীয় কর্তৃপক্ষের সহায়তা পেয়েছি।

এখনও পর্যন্ত হামলার কারণ জানা যায়নি। তবে এরইমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। সূত্র: সিএনএন, এবিসি নিউজ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত