মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৩, ১৮:৪৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০১:২৭

রাজধানীর যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হয়েছেন। মো. জবের হোসেন (৪৫) নামে ওই ব্যক্তি মোটরসাইকেলের চালক ছিলেন।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে চারটার দিকে মৃত ঘোষণা করেন।

জবের হোসেনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. ইমরান জানান, যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় অপর একটি মোটরসাইকেল ওভারটেক যান ভুক্তভোগী। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। নিহতের কাছে থাকা এনআইডি থেকে তার নাম পরিচয় জানা যায়। তিনি কামরাঙ্গীরচরের আশরাফাবাদ এলাকার মো. সাঈদ মিয়ার সন্তান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত