মুন্সীগঞ্জে ৫ শতাধিক আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১০:৪০ |  আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩০

মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেটের ‍মুক্তিযুদ্ধ ভাস্কর্য চত্ত্বর এলাকায় ছাত্র জনতার উপর হামলার ঘটনায় সাবেক এমপি বিপ্লবসহ ২০৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত ৪ আগস্ট ছাত্র-জনতার ওপর সশস্ত্র হামলার কথা উল্লেখ করে গতকাল রবিবার (১৮ আগস্ট) রাতে মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই হামলার সময় নিহত মুন্সীগঞ্জ শহরের উত্তর ইসলামপুর গ্রামের মিশুক চালক রিয়াজুল ফরাজীর স্ত্রী রুমা বেগম।

এই অভিযোগে প্রধান আসামী করা হয়েছে মুন্সীগঞ্জ-৩ আসনের তৎকালীন সংসদ সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে। ২ নম্বর আসামী তালিকায় রয়েছেন পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, ‍তৃতীয় প্রধান আসামী করা হয়েছে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহিনকে, অভিযোগটির ৪ নম্বর আসামী রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ।

এছাড়াও এই মামলায় আসামী করা হয়েছে সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভইয়া,সাধারণ সম্পাদক সামসল কবির মাস্টার, গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ খান জিন্নাহ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সোহেল,বাংলাবাজার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন পীর,শিলই ইউপি চেয়ারম্যান পারভেজ ‍মৃধাসহ ২০৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ২০০/৩০০ জনকে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো:আমিনুল ইসলাম জানান, একটি অভিযোগ পাওয়া গেছে,মামলা প্রক্রিয়াধীন।তবে তিনি মামলার আসামীর তথ্য জানাতে অপারগতা প্রকাশ করেন।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত