মুন্সীগঞ্জে ম্যাজিষ্ট্রেটের স্বাক্ষর জাল জালিয়াতি মামলায় পলাতক মেম্বার কারাগারে

  লৌহজং প্রতিনিধি

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২৩, ১৭:২৭ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ২৩:৪৫

মুন্সীগঞ্জের লৌহজংয়ের হলদিয়া ইউনিয়নের উত্তর হলদিয়া ২ নং ওয়ার্ড মেম্বার শংকর চন্দ্র ঘোষকে ম্যাজিষ্ট্রেটের স্বাক্ষর জাল জালিয়াতি করে প্রতারণা করায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পুলিশ তাকে মুন্সীগঞ্জ আদালত চত্ত্বর থেকে গ্রেপ্তার করে। লৌহজং থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছে। 

এস আই বিল্লাল হোসেন গ্রামনগর বার্তাকে জানান, গত বছর শংকর মেম্বার উত্তর হলদিয়া গ্রামের সাধন সরকারের ব্যাংক একাউন্ট থেকে সাধনের স্বাক্ষর জাল করে ১২ লাখ টাকা তুলে নেয়। এমনকি সাধণের নামে হলদিয়া বাজারের একটি জায়গা (সম্পত্তি) জালিয়াতির মাধ্যমে কাগজ তৈরি   করে নোটারী পাবলিকের মাধ্যমে লিখে নেয়। এ নিয়ে গত বছর তার বিরুদ্ধে একটি জালিয়াতি ও প্রতারণার মামলা হয়।ওই মামলায় শংকর মেম্বার জামিনে ছিল। মামলা চলাকালীন সময়ে শংকর ঘোষ ম্যাজিষ্ট্রেট ও সংশ্লিষ্ট আদালতের পেস্কারের স্বাক্ষর জাল করে তাকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে একটি নন জুডিশিয়াল স্ট্যাম্প লিখে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। এ পোস্টটি মামলার বাদি সাধন সরকার আদালতের নজরে আনলে তার বিরুদ্ধে গত জুলাই মাসে আরো একটি প্রতারণার মামলা হয়। এর পর থেকে সে পলাতক ছিল।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে মুন্সীগঞ্জ আদালত চত্বর থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তিনি আরও বলেন, আজ বুধবার তাকে পুলিশি রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত