জ্যাকলিনকে ধমক দিয়ে সালমান

‘বোকার মতো ট্রেডমিলে দৌড়াচ্ছো কেন, মাটি কোপাও?’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১, ১২:০৯ |  আপডেট  : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৫

বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ। এদের মধ্যে অভিনেতা একদিকে মাটি কোপাচ্ছেন, ফসল ফলাচ্ছেন। আর অন্যদিকে ট্রেডমিলে দৌড়াচ্ছেন অভিনেত্রী। সেই সময় নায়িকাকে ধমক দিয়ে ভাইজান বলেন, ‘বোকার মতো ট্রেডমিলে দৌড়াচ্ছো কেন? মাটি কোপাও?’

নায়ক সালমান কেনই বা এভাবে ধমক দিলেন জ্যাকলিনকে? অভিনেতার ভাষ্যমতে, মাটি কুপিয়ে ফসল ফলিয়ে মনে হয়, সারা দিনে কিছু একটা করলাম। তার মতে, ট্রেডমিলে দৌড়ানোর থেকে মাটি কোপানো অনেক ভালো। এতে মেদ ঝরে, ফসলও ফলে।

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসের কারণে ২০২০ সালে সাধারণ মানুষসহ তারকারাও ঘরবন্দি সময় কাটিয়েছেন। এই সময় বলি তারকা সালমান মুম্বাই শহরে নিজেকে বন্দি না রেখে পানভেলে নিজ বাগানবাড়ি ছিলেন। সেখানে বন্ধুদের সঙ্গে ছিলেন তিনি। আর সেই তালিকায় অভিনেত্রী জ্যাকলিনও ছিলেন।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে সেই সব দিনগুলোর কিছু মজার স্মৃতি শেয়ার করেন অভিনেতা। সেখানে জ্যাকলিনকে ধমক দেয়ার গল্প জানান নায়ক। আর এতে দর্শকরাও হেসে গড়াগড়ি খায়।

গত বছর অবশ্য সালমান পানভেলের বাগানবাড়ির কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে কৃষকদের প্রতি সম্মান জানিয়ে ছবি দিয়েছিলেন বলি নায়ক। এর মধ্যে একটি ছবিতে তাকে মাটি কোপানোর পর কাদা মাখা শরীরে বসে থাকতে দেখা যায়। আর একটি ভিডিওতে তাকে ট্র্যাক্টরে বসে কৃষিকাজ করতে দেখা যায়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত