বিএনপির নির্বাচন করার সাহস নাই- চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:০৩ |  আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪৯

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন- ষড়যন্ত্র করে ক্ষমতায় আসা যায়, ক্ষমতা দেখানো যায়। জোর করে মানুষকে শাসন করা যায়। কিন্তু আস্থা ভালবাসা না থাকলে কোন কিছুই করা যায় না। জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার খলনায়ক। আজকে তার দলের কি অবস্থা । জোর করে ক্ষমতায় গিয়েছিল। সেনাবাহিনী দিয়ে দেশ পরিচালনা করেছিল। মুক্তিযোদ্ধা সেনাবাহিনীসহ অনেক মানুষকে হত্যা করা হয়েছিল। আজ তার দল এমন এক অবস্থায় চলে গেছে যে নির্বাচন করার সাহস নাই। 

বৃহস্পতিবার মাদারীপুরের শিবচরের বাশকান্দি বাজিতপুর হাজেরা খাতুন উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় মাদারীপুর-১(শিবচর) আসনের আওয়ামী লীগের প্রার্থী চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন। এসময় আরো বক্তব্য রাখেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী,উপজেলা আওয়ামীলীগ স াধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুর মোহাম্ম মল্লিক, সাধারন সম্পাদক রিপন মাদবর প্রমুখ।  এদিন সকাল থেকে বিকেল  পর্যন্ত চীফ হুইপ বাশকান্দি ও কাঠালবাড়ি ইউনিয়নের একাধিক স্থানে জনসংযোগ, পথসভা ও জনসভা করেন।  

চীফ হুইপ আরো বলেন,  এরশাদ সাহেবের কথা চিন্তা করেন কিভাবে ক্ষমতার দাপট দেখিয়েছিল। ১৯৮৬ সালের নির্বাচনের কথা চিন্তা করেন। কিভাবে উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনগনের রায়কে তারা পরিবর্তন করে দিয়েছিল। ১৯৮৬  সালের নির্বাচনে তখনকার জাতীয় পার্টির প্রার্থী নিজের ড্রাইভারকে হত্যা করে সেনাবাহিনী দিয়ে আমার পিতাকে ঢাকায় পাঠিয়ে দিয়েছিল। আজকে তাদের কি অবস্থা দেখেন। আজকে এরশাদের ভাই এরশাদের বৌ ও ছেলেকে মনোনয়ন দিচ্ছে না। 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত