বাগেরহাটে ইউপি সদস্য প্রার্থী ও সমর্থকদের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

  বাগেরহাট প্রতিনিধি: 

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ২০:০৯ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৫:৪৫

বাগেরহাটের শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের ১ ও ৫ নং ওয়ার্ডের  ইউপি সদস্য প্রার্থী ও সমর্থকদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। রোববার (২১ মার্চ) দুপুরে শরনখোলার তাফালবাড়ি বাজারে এলাকাবাসি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেয়। 

মানববন্ধনে বক্তব্য দেন, সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জামাল হোসেন, মুক্তিযোদ্ধা সলেমান হাওলাদার, ইউপি সদস্য সাইফুল ইসলাম হালিম, ইউপি সদস্য প্রার্থী জাহাঙ্গীর হোসেন, রাবেয়া খাতুনসহ আরও অনেকে।  বক্তারা হামলাকারীদের গ্রেফতার ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছেন। 

গত শুক্রবার (১৯ মার্চ) শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী জাহাঙ্গীর হোসেনের সভায় হামলা চালায় বর্তমান ইউপি সদস্য ডালিমের সমর্থকরা। এরআগে ৫ নং ওয়ার্ডের  ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম হালিমের বাড়িতে ঢুকে প্রতিপক্ষ প্রার্থী ইউপি সদস্য প্রার্থী আলামিনের সমর্থকরা হামলা চালায়। এতে উভয় পক্ষের ৪০ জন আহত হয়। এঘটনায় শরনখোলায় থানায় দুটি মামলা হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় আরও উল্টো হুমকি দিয়ে আসছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত