প্রিয়াংকা জোনাস জুটির প্রথম ভারত সফর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২ নভেম্বর ২০২২, ১৪:০৪ |  আপডেট  : ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮

ফাইল ছবি

মঙ্গলবার সকালে তিন বছর পর ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাই বিমানবন্দরে নীল শার্ট, সাদা স্নিকার্স পরা অভিনেত্রীকে বরণ করে নিতে হাজির ছিলেন তাঁর বন্ধুরা, ছিলেন গণমাধ্যমকর্মীরা। তবে অভিনেত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। জানা গেছে, বিশেষ একটি উদ্দেশ্য নিয়ে এবার দেশে ফিরেছেন তিনি।

গতকাল সোমবার বিমানবন্দর থেকে বোর্ডিং পাসের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দেশে ফেরার কথা জানিয়েছিলেন। প্রিয়াঙ্কার মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের এটি হতে যাচ্ছে প্রথম ভারত সফর।

অনেক দিন ধরে হিন্দি ছবিতে নেই প্রিয়াঙ্কা। আগে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে নিয়ে ‘জি লে জারা’ ছবি করার কথা ছিল ফারহান আখতারের। কিন্তু প্রথমে প্রিয়াঙ্কার মা হওয়া, পরে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে ছবিটি পেছায়।

ভারত সফরের কারণ নিয়ে প্রিয়াঙ্কা নিজে কিছু বলেননি। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ বিভিন্ন সূত্র জানিয়েছে, ব্যবসায়িক কারণে দেশে ফিরেছেন তিনি। ভারতের বেশ কয়েকটি পণ্য প্রতিষ্ঠানের সঙ্গে তাঁর চুক্তি আছে। এ–সংক্রান্ত বিভিন্ন কাজ তাঁর ভারতে ফেরার বড় কারণ। এ ছাড়া পরিচালক বিশাল ভরদ্বাজ ও সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা। এ নিয়ে কথাবার্তাও চূড়ান্ত করতে চান তিনি। ভারতের নন্দিত দুই পরিচালকের সঙ্গে আগেও কাজ করেছেন তিনি। তবে এবার বানসালি ও ভরদ্বাজের ছবিতে অভিনয় করবেন, নাকি যৌথভাবে প্রযোজনা করবেন, সেটা জানা যায়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত