প্রায়ত প্রমিজের রুহের মাগফেরাত কামনায় মুন্সীগঞ্জে পথচারীদের মাঝে শরবত ও তরমুজ বিতরণ 

  লিটন মাহমুদ, মুন্সীগঞ্জঃ

প্রকাশ: ১ মে ২০২৪, ১৯:১৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০২:২৫

মুন্সীগঞ্জে প্রয়াত আশিকুর রহমান প্রমিজের রুহুর মাগফেরাত কামনায় তীব্র তাপদাহে অতিষ্ঠ দিনমজুর ও পথচারী তৃষ্ণার্ততের মাঝে  শীতল পানীয় (শরবত) ও তরমুজ বিতরণ করেছে শহরের উওর বাগমামুদালি পাড়ার যুবক সমাজ ।  গত দুইদিন যাবত তাদের এই কার্যক্রম চালিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় 

বুধবার (১মে) দুপুরে  শহরের বঙ্গবন্ধু সড়কের সুপার মার্কেট সংলগ্ন এলাকায় তৃষ্ণার্ত রিকশা চালক,দিনমজুর ও পথচারীদের মাঝে এ শীতল পানীও শরবত বিতরণ করা হয়।

প্রয়াত আশিকুর রহমান প্রমিজের রুহুর মাগফেরাত কামনায় এমন আয়োজন করেন  বাগমাহমুদ আলী পাড়া যুব সমাজ। তারা  তীব্র তাপদাহ অতিষ্ঠ পদচারীদের তৃষ্ণা নিবারণের জন‍্য  ঠান্ডা পানীয় এবং মৌসুমী ফল তরমুজ বিতরণ করছে। 

আয়োজক যুব সমাজের যুবকরা  বলেন তাপদাহে আমাদের উদ্দেশ্য হলো পথচারীরা কিছুটা হলেও তৃষ্ণা  নিবারণ করা।  বাগমামুদালী পাড়াবাসীর উদ্যোগে আশিকুর রহমান প্রমিজের রুহুল মাগফেরাত কামনায় আমরা এই কার্যকম গ্রহণ করেছি ছোট-বড় সকলেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে আমরা গত দুইদিন যাবত এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি যতদিন তীব্রতাপ থাকবে পথচারীদের জন্য আমরা এই কার্যক্রম চালিয়ে যাব। 

তীব্র তাপদাহের মানুষকে স্বস্তি দিতে এমন আয়োজনে সহযোগিতা করছেন স্থানীয় যুব সমাজের মোঃ আল আমিন মোহাম্মদ, শালিন, মো: সুজন , রতন মোঃ রোমান .শোভন ,রুবেল ,জুয়েল ,রানা , প্রিমন  শ্রাবন মামুন অপু গাফ্ফার প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত