প্রাণনাশের হুমকি ও মামলা তুলে নিতে চাপের অভিযোগ- ডিবি কার্যালয়ে আয়ানের বাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৭ |  আপডেট  : ১০ মে ২০২৪, ১২:১১

খৎনা করাতে গিয়ে ইউনাইটেড হাসপাতালে মারা যাওয়া শিশু আয়ান আহমেদের বাবাকে প্রাণনাশের অনবরত হুমকি ও মামলা তুলে নিতে চাপের অভিযোগ নিয়ে ডিবি পুলিশের দারস্থ হয়েছেন বাবা শামীম আহমেদের। ছেলের মৃত্যুর পর দায়ের করা মামলা তুলে নিতে তাকে হত্যার হুমকির প্রতিকার ও আসামিদের আইনের আওতায় আনার দাবি শামীমের।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে তিনি মিন্টো রোডের ডিবি কার্যালয়ে আসেন। তিনি ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের কাছে লিখিত অভিযোগ দেবেন। 

এ বিষয়ে আয়ানের বাবা শামীম আহমেদ ঢাকা পোস্টকে বলেন, ইউনাইটেড মেডিকেল কলেজ ও হাসপাতালের বিরুদ্ধে করা মামলা তুলে নিতে বিভিন্নভাবে আমাকে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। অন্যদিকে থানা পুলিশও আসামিদের গ্রেপ্তার করছে না। আসামিরা বহাল তবিয়তে অফিস করছে, হাসপাতাল কর্তৃপক্ষও তাদেরকে অব্যাহতিও দেয়নি। পুলিশও তাদেরকে ধরছে না। 

তিনি বলেন, আমার তো হারানোর কিছু নেই। আমি চাই ছেলে হত্যার বিচারটা অন্তত হোক। কিন্তু হুমকি ও চাপের মধ্যেই আছে আমার পুরো পরিবার। এমন অবস্থায় আমি ডিবি কার্যালয়ে এসেছি। হারুন সাহেবের কাছে লিখিত অভিযোগ করব। ডিবিই আমাদের শেষ ভরস্থাল। আশা করি আসামিদেরকে ডিবি গ্রেপ্তার করবে। 

সন্তানের মৃত্যুর ঘটনায় করা মামলা তুলে না নিলে অফিস যাওয়া-আসার পথে ক্ষতি বা প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে, এমন অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আয়ানের বাবা মো. শামীম আহমেদ।

গত ৮ জানুয়ারি রাজধানীর সাতারকুল বাড্ডার ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সুন্নতে খৎনা করাতে গিয়ে টানা ৭ দিন লাইফ সাপোর্টে থেকে শিশু আয়ান মারা যায়। 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত