পরকীয়ায় আপত্তি খুন হয় শাহানাজ                        

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ৪ মে ২০২৪, ০৯:৩৮ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০৯:১১

পঞ্চগড়ের দেবীগঞ্জে পরকীয়ায় আপত্তিতে  শাহানাজ আক্তার (২৪) কে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ। এবিষয়ে বৃহষ্পতিবার এক সংবাদ সম্মেলনে জানান পুলিশ।ঘটনাটি ঘটেছে ঈ দেবীগঞ্জ উপজেলার টোকরাভাসা মতিয়ারপাড়া নামক এলাকায়। খুনের শিকার শাহানাজ আক্তারের স্বামী আব্দুল মজিদ।ওই গ্রামের আয়নাল হকের ছেলে রাজু মিয়ার (২৭) সাথে পরকীয়া ছিলো শাহানাজ আক্তারের।এটি জানাজানি হলে স্থানীয়ভাবে একাধিকবার শালিস বৈঠক হয়। পুলিশ জানায় স্বামী  মামলার বাদী  আব্দুল মজিদ লোকলজ্জার কারণে ঘটনার প্রায় চার মাস পূর্বে জীবিকা নির্বাহের জন্য স্ত্রী শাহনাজ আক্তারকে কে নিয়ে ঢাকায় চলে যায় এতে আসামী রাজু মিয়ার ক্ষোভের সৃষ্টি হয়।পরবর্তীতে গতপবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনের জন্য  স্বামী ও দুই শিশু সন্তানসহ ঢাকা হতে গ্রামের বাড়ীতে আসে। ঘটনার দিন ১১ এপ্রিল  পবিত্র ঈদ-উল-ফিতরের দিন গ্রামের সকল পুরুষ ঈদগাহ মাঠে এবং মহিলাগণ নির্দিষ্ট স্থানে মহিলা জামাতে ঈদের নামাজ আদায়ের জন্য চলে যায়। শাহানাজ আক্তার তার ০২ শিশু সন্তানসহ নিজ বাড়ীতে একাই অবস্থান করছিল।

ওই দিন সকাল আনুমানিক নটার  পরকিয়া প্রেমিক আসামী  রাজু মিয়া  বাড়ীতে আসে।  বাড়ীতে একা থাকার সুযোগে রাজু মিয়া পূর্বের ক্ষোভের কারণে পরিকল্পিতভাবে ভাউলাগঞ্জ বাজার হতে কেনা ধারালো ছোরা সঙ্গে নিয়ে যায় উক্ত ধারালো ছোরা দ্বারা হত্যার উদ্দেশ্যে শাহানাজ আক্তারের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে। এতে নিস্তেজ হয়ে মাটিতে পড়ে গেলে মৃত্যু নিশ্চিতের জন্য উক্ত ছোরা দ্বারা তাকে জবাই করে। সংবাদ পেলে দেবীগঞ্জ থানা পুলিশসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাগণ দ্রুততম সময়ে ঘটনাস্থলে উপস্থিত হন। ভিকটিমের লাশ ময়না তদন্তে প্রেরণ করাসহ ঘটনাস্থল হতে ঘাতকে ফেলে যাওয়া ০১টি ধারালো ছোরা আলামত হিসেবে উদ্ধার পূর্বক জব্দ করা হয়। রাজু মিয়া ঘটনার পর হতে পলাতক থেকে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে। এরপর ১ মে তথ্য প্রযুক্তির সহযোগিতায়  টাঙ্গাইল জেলার কালিহাতী থানা পুলিশের সহযোগিতায় কালিহাতী থানাধীন কালিহাতী বাজার বাসস্ট্যান্ড এলাকা হতে আসামী রাজু মিয়াকে দেবীগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম শাহানাজ আক্তারকে সে ছুরিকাঘাত করে হত্যা করেছে মর্মে স্বীকার করে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা ও দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল মোকাদ্দেম উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত