পঞ্চগড়ে শাকিল হত্যা র‌্যাবের হাতে আটক এক

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ৭ জুলাই ২০২৪, ১৯:২২ |  আপডেট  : ৬ অক্টোবর ২০২৪, ০৫:১১

পঞ্চগড়ের আটোয়ারীতে শাকিল হোসেন (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধারের তিন দিনের মাথায় সাইদুর রহমান সোহেল (৩৫) নামে আরেক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এদিকে হত্যার সাথে জড়িত থাকার দায়ে র্যাব-১৩ বিশেষ অভিযান পরিচালনা করে গত শুক্রবার (৫ জুন) বিকেলে সোহেলকে ঠাকুরগাঁও জেলার ফকিরপারা গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়। সে দিন রাতেই তাকে আটোয়ারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতার সাইদুর রহমান সোহেল ঠাকুরগাঁও জেলার ফকিরপারা গ্রামের শাহজামাল এলাইস শাহজালালের ছেলে। এদিকে নিহত যুবক শাকিল উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ প্যারিস এলাকার আজিজুল হকের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩ জুলাই (বুধবার) সন্ধায় গোসল ও খাওয়া শেষে বাড়ি থেকে হাল চাষের টাকা সংগ্রহের কথা বলে বের হয় বলে জানা যায়। রাত ৮টার সময় তার স্ত্রীর সাথে কথা হলেও রাত ১১ টায় স্থানীয়দের মাধ্যমে মরদেহ উদ্ধারের বিষয়টি জানতে পারে পরিবারের সদস্যরা। ঘটনার দিন রাতে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্ত করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে র‌্যাব বিষয়টি অবগত হয়ে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে শুক্রবার (৫ জুলাই) সোহেলকে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় হস্তান্তর করে। এর আগে শাকিলের মরদেহ উদ্ধারের পর বুধবার রাতেই থানায় একটি ইউডি মামলা দায়ের হলেও সোহেলকে গ্রেফতারের পর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিঞা বলেন, ঘটনার দিন অনেকেই তাদের একসাথে দেখেছে বলে জানা গেছে। তবে তাদের পারিবারিক কোন সম্পর্ক নেই। আটকের পর র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করে। শনিবার আদালতে সোর্পদ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত