অজ্ঞাত নামা ৬০০ জনকে আসামি করে মামলা

পঞ্চগড়ে নির্বাচনের ফলাফল ঘোষনা নিয়ে সরকারি গাড়ি ভাংচুর উপ-সচিব সহ আহত ৬                

  মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ২২ মে ২০২৪, ১৫:০৩ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৪:৫৩

পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনকে  ঘিরে গাড়ি ভাংচুর ঘটনা ঘটেছে। এতে একজন উপসচিব, ও পুলিশ সহ ৬ জন আহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার শালডাঙ্গা দামানিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

 জানা যায় ওই দামানিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটের ফলাফল ঘোষনা বিলম্বিত হওয়ার কারনে বিক্ষুব্ধ জনতা তিনটি সরকারি গাড়ি ভাংচুর করে।

এ সময় নির্বাচনের দায়িত্বে থাকা থাকা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপসচিব মো. আবু আউয়াল ভোট কেন্দ্রের সহকারি প্রিজাইডিং অফিসার মোঃ কাদেরুল ইসলাম, উপসচিবের সহকারি মো. জাহাঙ্গীর আলম, গাড়ি চালক আবু বক্কর সিদ্দিক, আটোয়ারী থানার এস,আই মোঃ বুলু মিয়া ও পুলিশের গোয়েন্দা বিভাগের পুলিশ  কনস্টেবল মো. আব্দুল বারি আহত হন। তাদের দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়।এ ঘটনায় তাৎক্ষনিক ভাবে মিঠুন রায়(৩২) ও দীনবন্ধু রায় (৩৩)কে আটক করা হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) ইফতেখারুল মোকাদ্দেস বলেন আহতদের চিকিৎসা চলছে। এছাড়া আটক দুজনসহ অজ্ঞাত ৫০০/ ৬০০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম জানিয়েছেন, ঘটনাস্থলে উত্তেজনা দেখা দিলে অতিরিক্ত পুলিশ বিজিবি মোতায়েন করে পরিস্থিতি সহহনশীল ভাবে নিয়ন্ত্রণ করা হয়। উল্লেখ্য, শালডাঙ্গা ইউনিয়নে  উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও নিকটতমপ্রতিদ্ব›িদ্বর বাড়ি। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত