পঞ্চগড়ে কাপড়ের দোকানে জমজমাট কেনাকাটা

  মোঃ কামরুল ইসলাম কামু

প্রকাশ: ৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ |  আপডেট  : ১১ মে ২০২৪, ১৪:০৩

ঈদুল ফিতরে পঞ্চগড়ে কেনাকাটা জমজমাট। থ্রিপ পিস ও চাহিদা রয়েছে পান্জাবী সহ জিন্স শার্ট প্যান্টের। টেইলার্সে,চলছে এখনো ব্যস্ততা।
পঞ্চগড় বাজার ঘুরে দেখা গেছে  সকাল ও ইফতারের পর বৃদ্ধি পাচ্ছে মানুষের। চলছে অনেক রাত পর্যন্ত বেচাকেনার ধূম। বিপনী বিতানগুলিতে শেষ মুহুর্তেও থেমে নেই কেনাকাটা। 
ঈদের আনন্দ নিয়ে পবিরারের সকলে ভীড় করছে বিপণীকেন্দ্রগুলোতে। সাথে বিক্রি হচ্ছে শিশুদের জামা কাপড়। ছোটোখাটো শিশুদের বিক্রয় করা বিপনী বিতানে চলছে মধ্য ও নিম্নবিত্ত পরিবারের ভীড়। বিপনীবিতান গুলোর একজন নয়ন, জানান ১৫ রমজানেই বেচাবিক্রি শুরু হয়। সেই চাপ এখনো আছে। টেইলার্সের মালিক, রহিদুল বলেন কাজের খুব চাপ। ১৫ রমজানে চাপ বাড়ে।
শারজা বস্ত বিতানের মালিক, আমান উল্লাহ আমান বলেন থ্রিপ ও সুতি পান্জাবীর চাহিদা বেশি। শাড়ীর তেমন চাহিদা নাই। বিপনী বিতানের একজন শুভ, বলেন তরুন ও যুবকরা শার্ট এবং জিন্স প্যান্ট বেশি কিনছে। তাছাড়া ভারতীয় সিকুয়েন্স এর চাহিদা বেশি। তবে জুতার দাম এবার অনেক বেশি। সদর উপজেলার টুনিরহাট এলাকার, তানভির বলেন, এবারে কাপড়ের দাম একটু বেশি। মাগুড়া এলাকার পারভীন বলেল ঈদ তো নতুন কাপড় কিনতে হয়। এটা তো আনন্দের বিষয়।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত