তিনজনের নামে মামলা দায়ের

পঞ্চগড়ে আধুনিক সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্মচারী প্রহৃত

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১৮:৫৬ |  আপডেট  : ২ জুলাই ২০২৪, ২৩:৩২

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে এক স্টাফ নার্স প্রহৃত হয়েছেন। এঘটনায় তিনজনের নামে সদর থানায় একটি মামলা আনায়ন করা হয়েছে। 

ওই মামলার বিবরণে জানা যায়, শনিবার (২৯ জুন) রাত আনুমানিক আটটার দিকে সদর উপজেলার খোলা পাড়া এলাকার বাসিন্দা রাব্বি (২৫)  তার  ১৪ মাসের সন্তান আয়ানকে নিয়ে আধুনিক সদর হাসপাতালে আসেন। এ সময় রাব্বির বাবা হাছান তারেক (৫৫) এ সময় উপস্থিত ছিলেন।

জানা যায়, অসাবধানতার কারনে শিশু আয়ানের শরীরে গরম চা পড়ে। এতে তার শরীরের চামড়া পুড়ে যায়। তাকে নিয়ে হাসপাতালটির জরুরী বিভাগে আসেন তারা। শিশুটির অবস্থা বেগতিক দেখে চিকিৎসকের পরামর্শে   দ্রুত চিকিৎসা ব্যবস্থা নেন সিনিয়য় স্টাফ নার্স মহি উদ্দীন ও তার অন্যান্য সহকর্মীরা।

এসময় অভিযুক্ত  রাব্বি ও তার বাবা হাছান তারেক ও তাদের এলাকার মৃত আব্দুল হাকিমের পূত্র মানিক (৪২) তাদের উপড় চড়াও হয়। এক পর্যায়ে উগ্র মেজাজে হাছান তারেকের হুকুমে ছেলেকে বলে ব্যাটা দেখে আছিস ও তো চিকিৎসা দিতে পারে না ‘ ওতো একজন কসাই এরা তো মানুষ মারে’ একে এমন ভাবে মার যেনো দুনিয়া তেকে চিরতরে বিদায় হয়ে যায়।

এরপর মানিক জরুরী বিভাগে ঢুকে বলে তোদের ঔষুধ কোথায় বের কর ‘ তার উস্কানীতে অভিযুক্ত রাব্বি নিজেই আলমারি খুলে জোড়পূর্বক বের করে তছনছ করে।

ঘটনার সময় বাঁধা দিতে গেলে সিনিয়র স্টাফ নার্স মহি উদ্দীনকে এলোপাথারী চড় থাপ্পর ও কিল ঘূষি মারতে থাকে। এসময় তার চিৎকারে তা সহ কর্মী ও উপস্থিত রোগির লোকজন তাকে উদ্ধার করে। ঘটনার সময় মামলায় অভিযুক্তরা তাকে প্রানে মেরে ফেলার হুমকি ধুমকি দিয়ে চলে যায়। এতে শিশুটির চিকৎসা ব্যাহত হয়।এতে সে গুরুতর ভাবে আহত হয়ে সদ আধুনিক হাসপাতালে ভর্তি হন।

এ ব্যাপারে পঞ্চগড় সদর থানার ওসি তদন্ত রঞ্জু আহমেদ জানান ‘ মামলাটি প্রক্রিয়াধীন অভিযোগ পেয়েছি ‘সরকারি লোকের গায়ে হাত তোলা অপরাধ। মামলা অবশ্যই রেকর্ড হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত