নন্দীগ্রাম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত 

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ১৭:০৬ |  আপডেট  : ৮ মে ২০২৪, ১০:৫৯

যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে বগুড়ার নন্দীগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। ২৬ মার্চ সকালে শহীদ মিনার চত্বরে তোপধ্বনীর মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সুচনা হয়। এরপর শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা প্রকৌশলী শাহনেওয়াজ, থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম, কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ ও সাধারণ সম্পাদক শুভ আহমেদ প্রমুখ। 

এরপর মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অন্যান্য কর্মসুচি পালন করা হয়। উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, নন্দীগ্রাম পৌরসভা, নন্দীগ্রাম প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নানা কর্মসুচি পালন করে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত