নন্দীগ্রাম পৌরসভার আওতায় ১৪টি মসজিদ ও মন্দির উন্নয়ন কাজের বিল প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১৬:১১ |  আপডেট  : ২৪ মে ২০২৪, ০৭:০৭

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার আওতায় ঠিকাদারের মাধ্যমে ১৪টি মসজিদ ও মন্দির উন্নয়ন কাজের বিল প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (১৭ এপ্রিল) দুপুরে নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সভাপতিত্বে তার কার্যালয়ে উক্ত বিল প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল হোসেন, নন্দীগ্রাম পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম ও পৌর আওয়ামী লীগের সহসভাপতি আতোয়ার হোসেন মান্না প্রমুখ। 

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, উপসহকারী প্রকৌশলী অসিম কুমার সরকার, কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, ৭টি মসজিদ ও ৭টি মন্দির উন্নয়ন কাজের ১৬ লাখ ৪ হাজার ৬১৪ টাকা ৭ পয়সার বিল প্রদান করা হয়। 

নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বলেন, নন্দীগ্রাম শহরের বিভিন্ন উন্নয়নের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় ৭টি মসজিদ ও ৭টি মন্দির উন্নয়ন কাজে গুরুত্ব দেওয়া হয়। ঠিকাদারের মাধ্যমে উন্নয়নমূলক কাজগুলো করা হয়েছে। আগামীদিনেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। 
 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত