দর্শক চাপে স্টার সিনেপ্লেক্সে বাড়ল রাজকুমারের শো

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ১১:১১ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ২৩:৪০

ঈদে মুক্তি পেয়েছে ১১ সিনেমা। যার মধ্যে তুমুল আলোচনার রয়েছে শাকিব খানের ‘রাজকুমার’। দর্শক চাহিদার কারণে মঙ্গলবার সন্ধ্যায় সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সব ছবির অগ্রিম টিকেট ছাড়ে। অনলাইনে টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে সব টিকিট সেল হয়ে যায়। এরপর তিন দিন ধরে বেড়েছে চাহিদা। আর এ কারণে দেশের সবচেয়ে বড় সিনে চেইন প্রতিষ্ঠানটি বাড়াল শো সংখ্যা। ১৩টি থেকে ১৭টি শো করেছে তারা। বিষয়টি নিশ্চিত করেছে রাজকুমারের প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া।

এরমধ্যে রাজধানীর মিরপুরের স্টার সিনেপ্লেক্স-সনি ১টি, বঙ্গবন্ধু মিউজিয়ামে ২টি রাজশাহীতে ১টি শো বেড়েছে। ছবির প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনানও জানিয়েছেন, ঈদের প্রথম ও দ্বিতীয় দিনে রাজকুমারের বিক্রি হয়ে গেছে। তিনি বলেন, ‘আমাদের বিশ্বাস মুক্তির প্রথম দিন প্রথম শো থেকে দর্শক রাজকুমারকে আপন করে নেবেন।’

দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে 'রাজকুমার'। জানা যায়, ২১২ টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে রেকর্ড কয়েক কোটি টাকা বুকিং মানি (টেবিল কালেকশন) তুলেছে সিনেমাটি।

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার চলচ্চিত্র। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডা.এজাজ। পরিচালনায় আছেন হিমেল আশরাফ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত