ঢাকা থেকে ফিরেই মা হারালেন সংগীতশিল্পী মোনালি ঠাকুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১১:৪৮ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ০৯:৫৭

মা হারালেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও জনপ্রিয় সংগীতশিল্পী মোনালি ঠাকুর। শুক্রবার (১৭ মে) দুপুর ২টা ১০ মিনিটে মৃত্যু হয়েছে তার মায়ের। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন গায়িকার বোন মেহুলি গোস্বামী ঠাকুর।

এদিন সোশ্যাল মিডিয়া ফেসবুকে মায়ের একটি ছবি পোস্ট করেন গায়িকার বোন মেহুলি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ক্যাপশনে তিনি লেখেন, ‘শেকল ছিঁড়ে গেছে... অবশেষে কষ্টের অবসান...। দুপুর ২টো বেজে দশ মিনিটে মা স্থির হয়ে গেছে।’

এদিকে আগের দিনই মায়ের মৃত্যু পথযাত্রার কথা তুলে ধরে নিজের যন্ত্রণার কথা জানিয়েছিলেন গায়িকা মোনালি। আর এ ঘটনার ঠিক একদিন পার না হতেই মৃত্যু হলো তার মায়ের। গায়ক-অভিনেতা শক্তি ঠাকুরের স্ত্রীর মৃত্যুর খবরে সোশ্যালে শোকের ছায়া নেমেছে।

দীর্ঘদিন ধরেই মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন মোনালির মা। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। বৃহস্পতিবার (১৬ মে) মাকে হাসপাতালে এমন কঠিন পরিস্তিতিতে রেখেই ঢাকায় একটি কনসার্টে অংশ নেন মোনালি। আয়োজকদের সঙ্গে আগেই চুক্তি সম্পন্ন হওয়ায় মায়ের শারীরিক অবস্থা খাবার হওয়ার পরও অনুষ্ঠানে অংশ নিতে হয় গায়িকাকে।

জানা গেছে, গত এপ্রিলের শেষে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মোনালির মাকে। তখন থেকেই নাকি তার কিডনি দুটো কাজ করছিল না। এ জন্য ডায়ালেসিস চলছিল। অক্সিজেনের লেভেলও উঠানামা করছিল। এ অবস্থায় শুক্রবার মৃত্যু হলো মোনালির মায়ের।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত