ডিপজলের প্যানেলে মনোনয়ন পাচ্ছেন না জায়েদ খান, পছন্দ দুজন 

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ১১:৩০ |  আপডেট  : ২০ মে ২০২৪, ১৪:৩৫

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন। আর মাত্র দুই মাস পরই নির্বাচন হওয়ার কথা। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা আগেই দিয়েছেন। চিত্রনায়ক জায়েদ খানকে তার প্যানেলে রাখা হচ্ছে না।

প্রার্থী হওয়ার বিষয়ে ডিপজল জানান, তার প্যানেল প্রস্তুত। থাকছে নানা চমক। তবে শিল্পী সমিতির তিন বারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে থাকছেন না ডিপজলের প্যানেলে। যদিও ডিপজলের সঙ্গে তার সু-সম্পর্ক রয়েছে।

এই জনপ্রিয় অভিনেতা আরও বলেন, জায়েদ খান জুনিয়র ছেলে। ও আমার কমিটিতে থাকবে। তবে সেক্রেটারি আমি এখনো চিন্তা করি নাই। তবে যে আসবে, ভালোই আসবে। নতুন কাউকে নিয়ে আমি চিন্তা করব।

শোনা যাচ্ছে, ডিপজলের প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে পারেন মৌসুমী। ডিপজল বলেন, ‘মৌসুমী আসতে পারে। রুবেলও আসতে পারে। তারা দুজনেই ফিফটি-ফিফটি। পুরো হান্ড্রেড কাউকে ধরি নাই। তবে যাকে নেব সবাই খুশি হবে, আমার মনে হয়।’

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে সহসভাপতি পদে নির্বাচন করেন ডিপজল। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত