‘ডাঙ্কি’ সিনেমা মুক্তির কথা ঘোষণা করলেন শাহরুখ খান

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫৭ |  আপডেট  : ২০ মে ২০২৪, ১৯:২৩

চলতি বছরটি শাহরুখের ক্যারিয়ারের অন্যতম স্মরণীয় বছর হয়ে থাকবে। এ বছর তিনি ‘পাঠান’ এবং ‘জওয়ান’ সিনেমা দিয়ে বলিউডে ইতিহাস সৃষ্টি করেছেন।

এবার বাদশা তার চলতি বছরের তৃতীয় সিনেমা ‘ডাঙ্কি’র মুক্তির কথা জানালেন। ১৫ সেপ্টেম্বর ‘জওয়ান’ সিনেমার সাংবাদিক সম্মেলন থেকে এ সিনেমার মুক্তির কথা জানালেন শাহরুখ।

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনোমর জন্যই পিছিয়ে গিয়েছিল রাজকুমার হিরানীর নতুন সিনেমা মুক্তি। তবে গতকাল শাহরুখ জানালেন, চলতি বছরের ক্রিসমাসেই বড়পর্দায় আসতে চলেছে ‘ডাঙ্কি’।

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমা মুক্তির পর সাংবাদিকের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ খান। সাংবাদ সম্মেলনে শাহরুখের মুখে উঠে এলো তার আগামী সিনেমার কথাও।

শাহরুখকে সঞ্চালক প্রশ্ন করেছিলেন, ‘২০২৩ সালটা শাহরুখের জন্য ঐতিহাসিক হতে যাচ্ছে?’ এ প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘বছরের শুরুতে পাঠান এলো, এরপরে জওয়ান। শেষের দিকে বড়পর্দায় মুক্তি পেতে পারে ডাঙ্কি। করোনার দীর্ঘ বিরতির পরে, আমার জন্যও ক্যামেরার সামনে ফেরাটা একটু অস্বস্তিরই ছিল।’

শাহরুখ আরও বলেন, ‘সেইসময়ে আমায় সাহস যুগিয়েছিল আমার বড় ছেলে এবং মেয়ে। ৩ বছর পরে সেটে ফেরাটা আমার কাছে অস্বস্তির ছিল। আমার ছেলে আরিয়ান আর মেয়ে সুহানা আমায় বলেছিল। আমরা যখন বড় হচ্ছি, আমরা দেখেছি তোমার সিনেমাকে সাফল্য পেতে। আমরা হাওয়ায় সেই জনপ্রিয়তা অনুভব করেছি। কিন্তু আব্রাম, ও জানে তুমি একজন তারকা কিন্তু কখনো সেই উন্মাদনাটা অনুভব করেনি। আগামী ৫টা সিনেমা, ওর জন্য হিট হোক।’

‘জওয়ানের’ সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোনও। এ সিনেমায় শাহরুখের মায়ের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। দীপিকার চরিত্র নিয়ে শাহরুখ বলেন, “দীপিকা বন্ধুত্বের খাতিরে একটা ছোট চরিত্র ভেবে অভিনয় করতে এসেছিল, কিন্তু আমি আর অ্যাটলি ওকে দিয়ে একটা গোটা সিনেমাই শুট করিয়ে নিয়েছি। আমি প্রথম ‘বেশরম রং’ গানটি দেখার পরে দীপিকাকে বলেছিলাম, ‘মায়ের চরিত্রে অভিনয় করবে?’ ও রাজি হয়ে যায়।”

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত