কারা আছেন সেই তালিকায়

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৩০ ক্রিকেটারকে ভিসা করাচ্ছে বিসিবি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৪ এপ্রিল ২০২৪, ১৫:২২ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০১:১২

চলতি বছরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হবে এবারের আসর। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে ২০ দল অংশগ্রহণ করবে। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর। ইতোমধ্যেই বিশ্ব আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) ভিসা কার্যক্রম সারতে মিরপুর থেকে টিম বাসে ক্রিকেটাররা যান আমেরিকান দূতাবাসে। সেখানেই ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি।

আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য এদিন দেখা মিলে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের। 

আগে থেকেই আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। 

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ রয়েছে গ্রুপ ডি'তে। নেপাল, নেদারল্যান্ডসের পাশাপাশি টাইগারদের লড়তে হবে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে। টি-টোয়েন্টি ফরম্যাট হওয়ায় গ্রুপে থাকা বাকি চার দলের প্রত্যেকেরই সামর্থ্য রয়েছে বাংলাদেশকে চ্যালেঞ্জ জানানোর। ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

 

ই 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত