জাতীয় পার্টির চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা আজ

  গ্রামনগর বার্তা অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ১১:৩৪ |  আপডেট  : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীদের তালিকা আজ সোমবার বিকেলে ঘোষণা করা হবে। এরই মধ্যে দলটি মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শেষ করেছে। 

গতকাল রোববার দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু সাংবাদিকদের এসব তথ্য জানান। তিনি বলেন, আমরা আশা করছি নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে। নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশন তার কথা রাখবে। দেশের মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে উন্মুখ হয়ে আছেন।

চুন্নু বলেন, জাতীয় পার্টির চুড়ান্ত তালিকা প্রকাশের পর মনোনীত প্রার্থীরা নির্বাচনের প্রস্তুতি নেবেন। 

জাতীয় পার্টিতে সাংগঠনিক কাঠামোয় কোনো বিভেদ নেই উল্লেখ করে সাংবাদিকদের তিনি বলেন, ‘জাতীয় পার্টি এখন যেকোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী। পার্টি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ। দলে দ্বিধাদ্বন্দ্বের অবকাশ নেই।’

গত শনিবার রাতে জিএম কাদের ও রওশন এরশাদের সাক্ষাৎ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাপার মহাসচিব বলেন, ‘জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের গতকাল রাতে তার আপন ভাবি রওশন এরশাদের সঙ্গে বৈঠক করেছেন। এটা তাদের পারিবারিক বিষয়, তিনি একা গেছেন। আমি আসলে ওই বৈঠকের বিষয়ে জানিই না। রাজনৈতিক বিষয়ে কোনো আলোচনা হয়েছে কিনা তাও আমি জানি না।’ 

এদিকে এর আগে চুন্নু জানান, দলের প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ মনোনয়ন ফরম চেয়েছেন। তবে তিনি মনোনয়ন ফরম শেষ পর্যন্ত নিয়েছেন কিনা তা জানা যায়নি।

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত