কেউ আসুক বা না আসুক, নির্বাচন কারো জন্য বসে থাকবে না

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৫ অক্টোবর ২০২১, ১৩:৫৪ |  আপডেট  : ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কেউ আসুক বা না আসুক, নির্বাচন কারো জন্য বসে থাকবে না।

মঙ্গলবার (০৫ অক্টোবর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকায় গাবতলী-আমিনবাজার দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোর হাতে দমন করা হবে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি বাস পুড়িয়েছে, ট্রেন পুড়িয়েছে, তারা আন্দোলনের নামে ধ্বংস তৎপরতা চালিয়েছে৷ তারা আন্দোলনের নামে সহিংসতা করতে চায়৷ আমরাও প্রস্তুত আছি। আন্দোলন শান্তিপূর্ণভাবে করার অধিকার আছে। কিন্তু আন্দোলনে জনগণের জানমালের ক্ষতির হুমকি থাকলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করবে।

এসময় যুক্তরাজ্যে টিউলিপ রেজওয়ানা সিদ্দিকীর ওপর হামলার বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী কাল এ বিষয়ে কথা বলেছেন। তিনি (টিউলিপ) যুক্তরাজ্য পার্লামেন্টের মেম্বার, তাদের একটা দায়িত্ব আছে। এ বিষয়ে তারা কি করেন, আমরা সেটা দেখছি। এটি খুবই নিন্দনীয় একটি ঘটনা।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিবাদে তিনি বলেন, নির্বাচন নির্বাচনের মতোই হবে। দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী নির্বাচন হবে। বিশ্বের গণতান্ত্রিক নিয়মে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক সেভাবে নির্বাচন হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে হবে ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কে এলো আর না এলো, কারো জন্য নির্বাচন বসে থাকবে না।

মন্ত্রীর সঙ্গে এসময় সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত