কলাবাগানে নার্সিং শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ১৬:৫১ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ১৪:৫২

রাজধানীর কলাবাগান থানার ক্রিসেন্ট রোডে একটি  নারী হোস্টেল থেকে এক নার্সিং শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কারিনা ঘোষ (২১)। তিনি আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ হাসপাতালে নার্সিংয়ে বিএসসি কোর্স করছিলেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার (২৫ অক্টোবর) কলাবাগান থানার উপ-পরিদর্শক এসআই লিজা আক্তার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ট্রিপল নাইনের মাধ্যমে সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় ৭২ ক্রিসেন্ট রোডে অবস্থিত নারী হোস্টেলের পাঁচ তলার ৫০২ নম্বর কক্ষ থেকে কারিনার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহটি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো ও  ঝুলন্ত অবস্থায় ছিল।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কারিনার মামা স্বপন মজুমদার বাবু বলেন, আমি সংবাদ শুনে এসেছি। কারিনা নাসিংয়ে  আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে বিএসসি কোর্সে পড়াশোনা করছিল। বর্তমানে সে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। থাকতো ক্রিসেন্ট রোডে একটি নারী হোস্টেলে। মঙ্গলবার পুজোর অনুষ্ঠানেও গিয়েছিল। পরে রাতে খবর পেয়েছি।  তবে কী কারণে এ ঘটনা, তা জানতে পারেননি তিনি।

পুলিশের ধারণা, কারিনা পূজার অনুষ্ঠান শেষে হোস্টেলে ফিরে সন্ধ্যার মধ্যে যেকোনও সময়ে  এ ঘটনা ঘটিয়েছে। পরে আশপাশের কেউ দেখতে পেয়ে ট্রিপল নাইনে পুলিশকে সংবাদ দেয়।

ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণটি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে কলাবাগান থানা পুলিশ।

কারিনা কুষ্টিয়া সদর উপজেলার মজুমপুর গ্রামের  কিরন ঘোষের মেয়ে।

 

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত