ইতালিতে ত্রেভিজো বাংলা স্কুলের শিক্ষার্থীদের মাঝে পাঠ বই বিতরণ  ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

  জাকির হোসেন সুমন ,  ব্যাুরো চীফ ইউরোপ  

প্রকাশ: ১৯ জুলাই ২০২২, ০৯:৪৫ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ১৮:৫৬

প্রতি বছরের ন্যায় এ বছর ও  ইতালির ত্রেভিজো বাংলা স্কুলের আয়োজনে জাঁকজমকপূর্ণ ভাবে স্কুলের শিক্ষার্থীদের মাঝে  পাঠ্য বই বিতরন  ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠিত হয়েছে। স্কুলের সভাপতি কামরুল হাসান রাসেল এর সভাপতিত্বে এবং কামরুন নাহার তুলি ও জাহিদুল হক সোহেল এর প্রানবন্ত উপস্থাপনায়  শুরুতেই পবিত্র কুরআন তেলওয়াত  ও জাতীয় সঙ্গীত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। 
সে সময়  উপস্থিতি ছিলেন বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দু সহ ইতালির ত্রেভিজো শহরের সিটি করপোরেশনের কাউন্সিলর আলেসান্দ্রো মানেরা,ও সিলবিয়া নিজেত্তো উপস্থিত  ছিলেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রেভিজো শহরের বিশিষ্ট ব্যবসায়ী মোরশেদ আলম, আশরাফুল ইসলাম লিংকন,ইকবাল হোসেন, এবং ভেনিসের মানবতার ফেরিওয়ালা  মোবারক হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহমেদ, ব্রেসিয়া বাংলা একাডেমির পরিচালক কাওসার জামান। ত্রেভিজো বাংলা স্কুলের কমিটির উপদেষ্টা মোকলেসুর রহমান,  সাধারন সম্পাদক  তৈয়ব আলী, মিজানুর রহমান, নজরুল ইসলাম, সুজন দেবনাথ, এশা আমিন এবং স্কুলের  শিক্ষিক, শিক্ষিকাবৃন্দ। 

ত্রেভিজো শহরের স্থানীয় একটি অডিটোরিয়ামে  আয়োজিত অনুষ্ঠানে  অতিথিদের ফুল দিয়ে শুভেচ।ছা জানানো হয়।  পরে  কৃতি শিক্ষার্থীদের  হাতে উপহার তুলে দেন আমন্ত্রিত  অতিথি রা।  পুরস্কার বিতরণ শেষে কবিতা ,  গান ও নাচে মেতে উঠে উপস্থিত  সকলে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত