আমি কিন্তু অনেক যত্নবান: মাহিকে রাকিব

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২১, ১৩:৪৭ |  আপডেট  : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০০

পবিত্র ওমরাহ পালনের পর দেশে ফিরে কিছুটা বিরতি দিয়ে ফের অভিনয়ে ফিরেছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। 

‘বুবুজান’ ছবির শুটিংয়ে অংশ নিতে গত সোমবার এফডিসিতে হাজির হন মাহি। তবে ফেসবুকে নিয়মিত সক্রিয় মাহি। ওমরাহ পালনে সৌদি আরবে গিয়ে নিজের ছবি পোস্ট করেছেন নিয়মিত।

তার সেসব পোস্ট ছিল আলোচনায়। এবার মাহির দেওয়া একটি পোস্টে মন্তব্য করেছেন স্বামী রাকিব সরকার। তিনি লিখেছেন, ‘আমি কিন্তু অনেক যত্নবান।’  কি লিখেছিলেন মাহি যে, এমন মন্তব্য লিখতে হলো রাকিবের।

বুধবার গভীর রাতে ফেসবুকে এই ঢালিউড অভিনেত্রী মূলত স্বামীকে ভালোবাসার বার্তাই দিয়েছেন। ভালোবাসাকে আইসক্রিমের সঙ্গে তুলনা করেছেন। 

লিখেছেন, ‘ভালোবাসা একটা আইসক্রিমের মতো। নির্দিষ্ট টেম্পারেচারে না রাখলে গলে যাবে, নষ্ট হয়ে যাবে। গলে যাওয়ার পর আবার যতই সেই আগের টেম্পারেচারে রাখা হোক না কেন, আইসক্রিমটা তার আগের রূপ আর ফিরে পাবে না। কত কোটি ভালোবাসা নষ্ট হয়ে যায় শুধু “তোমাকে তো আমি পেয়ে গেছি, আর যত্ন করে কী হবে”—এই চিন্তাধারার মাধ্যমে।’

এই স্ট্যাটাসের মন্তব্য ঘরে মাহির স্বামী জানিয়ে দিলেন, স্ত্রীকে কতটা ভালোবাসেন তিনি। তার মন্তব্যে মাহির ছিল কৌতূহলী প্রতিক্রিয়া।

চলতি বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। দাম্পত্য জীবন তার বেশ ভালোই কাটছে বলে মাহির পোস্টগুলো থেকে অনুমেয়।

এদিকে মাহির এমন ভালোবাসাময় পোস্ট দেখে আবেগাপ্লুত তার ভক্তরাও।

ইয়াসমিন জান্নাত নামের একজন মন্তব্য করেছেন, ‘ভালোবাসায় সিক্ত থেকো। সঠিক টেম্পারেচারেই থেকো জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত।’ 

প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর থেকে ‘বুবুজান’ সিনেমার শুটিং করছেন মাহি। এ সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি। এতে আরও অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

‘কাগজের বউ’ সিনেমায় নায়ক ইমনের বিপরীতে অভিনয়ের কথা ছিল মাহির। ওমরাহ পালনের পর দেশে ফিরে সেই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত