আদমদীঘিতে সরকারি প্রকল্পের কাজে বাধা, ইউপি সদস্যকে মারপিট করে টাকা ছিনতাই গ্রেফতার- ১

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ২১:০০ |  আপডেট  : ২৫ জুন ২০২৪, ২০:৫৯

বগুড়ার আদমদীঘিতে সরকারি প্রকল্পের রাস্তা উন্নয়ের কাজে বাধা প্রদান করে ইউপি সদস্যকে মারপিটে জখম ও টাকা ছিনিয়ে নেয়া সংক্রান্ত মামলায় মো: রহিম (৩০) নামের এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে (১৮ জুন) তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রহিম আদমদীঘি উপজেলার কাশিমিলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে এ মামলার দুই নম্বর এজাহারভুক্ত আসামী।

পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য কাশিমিলা গ্রামের শামীম মল্লিক তার গ্রামের মাস্টারপাড়া আকরামের বাড়ি হতে সাধার বাড়ি পর্যন্ত রাস্তা উন্নয়ন প্রকল্পের সরকারি বরাদ্দে শ্রমিক দিয়ে কাজ করছিলেন। গত ১৫ জুন সকাল ১০ টায় একই গ্রামের তানজিয়ার, মো: রহিম, আতোয়ার হোসেনসহ কতিপয় ব্যক্তিরা চাকু, লোহার রডে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে নির্মাণ কাজের লোকজনকে বাধা প্রদাণ করে। এসময় বাদি ইউপি সদস্য শামিম মল্লিক ঘটনাস্থলে এসে নির্মাণ কাজে বাধা সৃষ্টিকারিদের সরকারি কাজে বাধা না করার জন্য বলার সাথে সাথে উল্লেখিত ব্যক্তিসহ অনেকেই ইউপি সদস্য শামিম মল্লিককে হত্যার উদ্দেশ্যে মারপিটে জখম করে। এসময় তার চাচী শিবরা বেগম এগিয়ে এলে বাধা সৃষ্টিকারিরা তাকেও মারপিট ও তার পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানি ঘটায়। এসময় আহত ইউপি সদস্যের নিকট থাকা দুই লাখ টাকা ও ইসলামি ব্যাংকের একটি চেক বহি ছিনিয়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। এ ঘটনায় উক্ত ইউপি সদস্য শামীম মল্লিক বাদি হয়ে গত ১৮ জুন আদমদীঘি থানায় একই গ্রামের তানজিয়ার, রহিম, আতোয়ার হোসেন ও বক্করকে আসামী করে একটি মামলা দায়ের করেন। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, এ মামলার দুই নম্বর আসামী মো: রহিমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত